২৭ মে, ২০২৪

Amitabh Bachchan: ৮১-তে শাহেনশাহ: ভক্তদের 'উপহার' দিয়েই জন্মদিন শুরু করলেন অমিতাভ
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-11 16:15:55   Share:   

'শাহেনশাহ', নাম তো শুনা হোগা। এই নাম শোনেননি এমন ভারতীয় দর্শক বোধহয় হাতে গুনলেও পাওয়া যাবে না। 'জনজীর', 'দিওয়ার', 'শোলে', 'ডন' কিংবা হালফিলের 'পিঙ্ক', 'পিকু' অমিতাভর (Amitabh Bachchan) হিট সিনেমার তালিকা সুদীর্ঘ। দশকের পর দশক ধরে বলিউড সিনেমা জগৎকে দু-হাতে ভরিয়ে দিয়েছেন, দিয়ে চলেছেন। এখনও তাঁর অভিনয়ের বিজয়রথ অব্যাহত। এর বদলে অভিনেতার প্রাপ্তি অনেক। শাহরুখ যদি বলিউডের 'কিং' হন, তাহলে অমিতাভ 'ঈশ্বর'। তাই তো তাঁকে একবার দেখতে 'জলসা'র  (বিগ বি-এর মুম্বইয়ের বাংলোর নাম) সামনে ভিড় জমান ভক্তরা।

মঙ্গলবার রাতেও তার অন্যথা হল না। ১১ অক্টোবর বিগ বি-এর ৮১-তম জন্মদিন। প্রত্যেকবারের মতো অভিনেতার বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন উৎসুক ভক্তরা। একবার প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করতে চাইছিলেন সকলে। 'জনতা জনার্দন'কে নিরাশ করেননি অমিতাভ। 'জলসা'-এর বাইরে এসে ভক্তদের সঙ্গে দেখা করে নিজের জন্মদিন শুরু করেছেন। সকলকে নিজের প্রণাম জানিয়েছেন।  হাত নাড়িয়েছেন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। জন্মদিনে তাঁকে দেখা ভক্তদের কাছে অনেকটা দেব দর্শনের মতো।

মঙ্গলবার রাত থেকে শুরু করে বুধবার পর্যন্ত সামাজিক মাধ্যম ভেসে গিয়েছে শুভেচ্ছায়। অভিনেতার পরিবারের জন্যও এই দিন বিশেষ। তাই পরিবারের সঙ্গে কেক কেটে জন্মদিনের শুরুয়াত করেছেন বিগ বি। শতায়ু হোন তিনি। বলিউড আরও সমৃদ্ধ হোক তাঁর গুণে এই প্রার্থনায় করছেন ভক্তরা।


Follow us on :