১৩ মে, ২০২৪

Aamir: প্রায় ছয় থেকে সাত বছর কথা নেই আমির জুহির, কেন জানেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 17:34:16   Share:   

'ক্যায়ামত সে ক্যায়ামত তক' সিনেমায় জুটি বেঁধেছিলেন আমির খান (Amir Khan) এবং জুহি চাওলা (Juhi Chawla)। এই সিনেমা দিয়েই তাঁদের বলিউডে ডেবিউ। এরপর অভিনেতা অভিনেত্রীর মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। আজও আমির জুহির বন্ধুত্বের কথা সকলে জানেন। কিন্তু এই রসায়নের আগে খুব খারাপ দিন দেখেছে তাঁদের সম্পর্ক। অনেকেই জানেন না, আমির এবং জুহি একে অপরের সঙ্গে প্রায় ৬ থেকে ৭ বছর কথা বলেননি। কী কারণে এমন কান্ড ঘটেছিল? আমির নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

জানা গিয়েছে, আমির খান সিনেমার সেটে সকলের সঙ্গে বেশ মজা করে থাকতেন। কিন্তু বিপর্যয় ঘটেছিল 'ইশক' ছবির সেটে। সিনেমার জন্য শ্যুটিং করছিলেন জুহি,আমির এবং অজয় দেবগন। এই দুই অভিনেতা জুহির সঙ্গে একটু বেশিই মজা করে ফেলেছিলেন। সেই ঠাট্টা একেবারেই পছন্দ করেননি জুহি। তিনি নাকি রেগে গিয়ে আমিরের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। অভিমান থেকে বেশ কয়েকদিন শ্যুটিং ফ্লোরেও আসেননি জুহি। মনে মনে সামান্য অনুতপ্ত হলেও, জুহির শ্যুটিংয়ে না আসাকে আমির অপেশাদারিত্ব বলে মনে করেছিলেন। এরপর আমিরও জুহির সঙ্গে কথা বলা বন্ধ করে দেন।

আমির এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'একটি ছোট্ট ঘটনা নিয়ে প্রায় ৬-৭ বছর জুহির সঙ্গে আমার কথা বলা বন্ধ ছিল। আমি শ্যুটিং ফ্লোরেও জুহির সঙ্গে প্রয়োজনের বাইরে কথা বলতাম না। আমার স্ত্রী রিনার সঙ্গে আমার ডিভোর্সের পর জুহি আমাকে ফোন করে। সেই দিন আমার মনে হয়েছিল আমাদের বন্ধুত্ব বেঁচে রয়েছে। এরপর আবার আমরা আগের মতো কথা বলতে শুরু করি। '


Follow us on :