২৬ এপ্রিল, ২০২৪

Actress: টিভি অভিনেত্রী খুনে অভিযুক্ত ছেলে! পুলিসি তদন্তের মাঝেই থানায় হাজির 'মৃত' সেই অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-16 13:46:20   Share:   

দিন কয়েক আগেই খবর রটে সম্পত্তিগত বিবাদের কারণে ছেলের হাতে খুন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী (TV Actress) বীণা কাপুর। অভিনেত্রীর এক সহ-অভিনেত্রীর করা পোস্ট থেকে চাউর হয়েছিল এই হত্যাকাণ্ডের (Murder) খবর। ১৫ কোটি টাকার সম্পত্তির লোভে বেসবল দিয়তে মাথায় মেরে মাকে খুন করেছে ছেলে। তারপর মুম্বই (Mumbai) শহর থেকে অনেক দূরে মাথেরানের জঙ্গল দেহ ফেলে আসে অভিনেত্রীর ছেলে এবং এক সহযোগী। এই খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে মুম্বই পুলিস।

কিন্তু পুলিসের তদন্ত যখন মাঝপথে তখন একেবারে বিস্মিত বাণিজ্য নগরী। জানা গিয়েছে, যে অভিনেত্রীর হত্যার খবর রটেছিল, তিনি দিব্য বেঁচে আছেন। এমনকি যে ছেলের বিরুদ্ধে মাকে পিটিয়ে 'খুনের' অভিযোগ, তাঁকে নিয়ে থানায় পৌঁছন অভিনেত্রী। এমনকি, তাঁর মৃত্যুর ভুয়ো খবর রটানোর জন্য এফআইআর দায়ের করেন প্রবীণ অভিনেত্রী বীণা কাপুর।

এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'বীণা কাপুর নামে যিনি খুন হয়েছেন, আমি সেই মহিলা নই। নাম ও পদবি এক হওয়ার কারণে এই বিভ্রান্তি। আমি গোরেগাঁওয়ের বাসিন্দা, জুহুতে থাকি না।' পাশাপাশি অভিনেত্রীর ছেলে জানান, এই খবর আমাকে মানসিক ভাবে বিপর্যস্ত করেছে। তবে মুম্বই পুলিশ এই কঠিন সময়ে আমাদের সহযোগিতা করেছেন।'


Follow us on :