১৩ এপ্রিল, ২০২৪

Sabyasachi: পাশে নেই ঐন্দ্রিলা, নতুন বছর ক্লিন শেভে কোথায় সব্যসাচী?
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-02 17:23:03   Share:   

আপ্রাণ চেষ্টা করেও ঐন্দ্রিলাকে (Aindrila Sharma Death) আটকে রাখতে পারলেন না তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। মারণরোগের বিরুদ্ধে দীর্ঘ দিন লড়াই করে গত ২০ নভেম্বর ২৪ বছর বয়সি অভিনেত্রী চিরঘুমের দেশে চলে যান। তরতাজা একটা প্রাণ এভাবে ঝড়ে যাওয়ায় সাধারণ মানুষ থেকে শুরু করে বলি-টলি মহল এবং রাজনৈতিক মহলও গভীর ভাবে ব্যাথিত। ঐন্দ্রিলার জন্য দুঃখপ্রকাশ করে এবং সব্যসাচীকে (Sabyasachi Chowdhury) ভাল থাকার পরামর্শ দিয়ে অনেকেই প্রার্থনা জানিয়েছিলেন। সকলের উৎকণ্ঠা, অভিনেতা (Tollywood) কেমন আছেন? সেই খোঁজ মিলল বর্ষবরণের রাতে।

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় সব্যসাচী। ঝড়ঝাপটা সামলে নতুন বছরকে স্বাগত জানালেন সব্যসাচী। তবে প্রিয়জনকে কখনই ভোলা সম্ভব নয়। পুরোনো স্মৃতি বুকে আঁকড়ে নতুন বছরে বন্ধুদের সঙ্গে দেখা গেল অভিনেতাকে। অর্থাৎ নিজের ক্যাফেতে বন্ধু সৌরভ দাস ও দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে পর্দার বামাক্ষ্যাপা এক ফ্রেমে ধরা দিলেন ইনস্টাগ্রাম পাতায়।


গত বছর পুজোর সময় এই তিন বন্ধু মিলে ক্যাফের উদ্বোধন করেন। ঐন্দ্রিলা ও সব্যসাচীকে একসঙ্গে দেখা গিয়েছিল ক্যাফেতে। বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে গানে মজেছিলেন সব্যসাচী। ওই ক্যাফের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা ভিডিওতে দেখা যায় এদিনের সেলিব্রেশন। কফির কাপে চুমুক বসাতেও দেখা যায় সব্যকে। তবে অন্য রূপ যেন তাঁর। মুখের লম্বা দাঁড়ি একেবারে উধাও। এক্কেবারে ক্লিন সেভড-পরনে ছাই ও কালো রঙা ফুল স্লিভস টি-শার্ট এবং জিনস।

হাতে কফির কাপ ধরে রয়েছেন সব্যসাচী। ক্যামেরা দেখে খানিক হাসার চেষ্টা করলেন বটে, তবে তাঁর মনের চাপা কষ্টের ছাপ চোখেমুখে ফুটে উঠল। এ ছাড়াও ছিলেন টলিপাড়ার বেশ কিছু পরিচিত মুখ।


Follow us on :