২৬ এপ্রিল, ২০২৪

Aindrila: লড়ছেন ফাইটার ঐন্দ্রিলা, এখনও বিপন্মুক্ত নয় অভিনেত্রী! কী জানালেন মা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-05 19:14:39   Share:   

লড়াই এখনও চলছে। হাওড়ার ওই বেসরকারি হাসপাতালের নিউরোর আইসিইউ রুমের  একটা বেডে ফাইট চালিয়ে যাচ্ছেন ফাইটার ঐন্দ্রিলা। ৯৬ ঘন্টা পার হয়ে গিয়েছে, ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) এখনও জ্ঞান ফেরেনি। বিপদ কাটেনি, এমনটাই হাসপাতাল সূত্রে খবর। মঙ্গলবারে হঠাৎ ব্রেন স্ট্রোক (Brain stroke) হয় ঐন্দ্রিলার।

ভক্তরা, পরিবারের লোকেরা ও টলি ইন্ডাস্ট্রির সকলে প্রতিনিয়ত প্রার্থনা করে কলেছেন। এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঐন্দ্রিলার মা শিখা শর্মা বলেন, "আমার মেয়ে খানিকটা নড়াচড়া করেছে শুনেছি। এর বেশি কিছু জানি না। সবটাই শোনা কথা। নিজের চোখে দেখিনি...কিছু দেখিনি।" তিনি প্রায় ভেঙে পড়েছেন এবং বলেন,"আমি খুব মানসিক যন্ত্রণায় আছি। কী বলব জানি না। হাতটুকু নড়েছে এটাই শুনেছি। সবাই আছে হাসপাতালে। কী ভাবে দেখব মেয়েটাকে! চোখের সামনে ওভাবে পড়ে থাকতে দেখতে ইচ্ছে করছে না। তাই আমি যাইনি। এখনও উঠল না!"

এই যুদ্ধেও জয়ী হবেন ঐন্দ্রিলা, দৃঢ় বিশ্বাস তাঁর ভক্তদের। বুধবার থেকেই হাসপাতালে রয়েছেন ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরী। তাঁকে সুষ্ঠ করে বাড়ি নিয়ে ফিরিবেন বলে জোর গলায় বলেন তিনি।


Follow us on :