২৪ এপ্রিল, ২০২৪

Uorfi: উরফি জাভেদকে ধর্ষণ ও খুনের হুমকি, গ্রেফতার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-22 13:19:30   Share:   

উরফি জাভেদ প্রথম (Actor Uorfi Javed) থেকেই তাঁর ছকভাঙা ফ্যাশনের জন্য চর্চিত থাকেন। কেউ তাঁর প্রশংসা করেন, কেউ আবার তাঁর কড়া ভাষায় সমালোচনা করেন। বার বার রোষের মুখেও  পড়তে হয়েছে তাঁকে। কিছুদিন আগে কোনও এক ব্যক্তি উরফিকে ধর্ষণ ও হত্যার হুমকি (Rape, Death Threats) দিয়েছিলেন। নিজেই সোশ্য়াল মিডিয়ায় (Social Media) জানিয়েছিলেন সে কথা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বই পুলিস। বুধবার এই ঘটনার তদন্তে নেমে এক ব্যক্তিকে গ্রেফতার (Arrested) করা হয়েছে বলে জানায় পুলিস।

গোরেগাঁও পুলিস নবীন গিরি নামে ওই অভিযুক্ত ব্যক্তিকে আইপিসির ৩৫৪(এ) (যৌন হয়রানি), ৩৫৪(ডি) (স্টকিং), ৫০৯, ৫০৬ (অপরাধী ভীতি প্রদর্শন) এবং আইটি আইনের অধীনে নথিভুক্ত একটি এফআইআর-এর অধীনে তাঁকে হেফাজতে নিয়েছে। নবীন হোয়াটসঅ্যাপ ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিকে হুমকিমূলক বার্তা পাঠাতেন বলে জানায় পুলিস।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে উরফি  টুইটারে মুম্বই পুলিসকে ট্যাগ করে লিখেছিলেন, “আমি প্রতিদিন নতুন নম্বর থেকে এক ব্যক্তির কাছ থেকে ধর্ষণ এবং হত্যার হুমকি পাচ্ছি। দুর্ভাগ্যবশত, আমি ভারতে নেই, তাই আমি একটি অফিসিয়াল অভিযোগ দায়ের করতে পারছি না। কিন্তু এই লোকটি সম্পর্কে সবাইকে সচেতন করার জন্য এখানে বিস্তারিত দিলাম।” এর আগে, জাভেদ লেখক চেতন ভগতের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।


Follow us on :