০১ মার্চ, ২০২৪

Abhishek-Aishwarya: অভিষেক ঐশ্বর্যর মধ্যে ভাঙ্গন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-09 16:45:16   Share:   

প্রসূন গুপ্ত: বেশ কিছুদিন ধরেই বলিউডের মস্ত আলোচনা যে ঐশ্বর্য ও অভিষেকের মধ্যে কি ভাঙ্গন আসছে? সিনেমা জগতে নানান জল্পনা কল্পনা চিরকাল স্থান পেয়েছে এবং নায়ক বা নায়িকার মধ্যে প্রেম ও  ভাঙ্গনের রসালো গল্প কারই বা ভালো না লাগে? এক্বেবারে ভয়ঙ্কর মহিলা থেকে সাবধানী অমিতাভ বচ্চনেরও অভিনেত্রী রেখার প্রেম নিয়ে অসংখ্য গল্প বাজারে আছে। দিলীপ কুমারের পরমা সুন্দরী পত্নী সায়রা বানুর সঙ্গেও কোনও এক সময়ে রাজেন্দ্র কুমারের প্রেমের গল্প ছিল। এ ব্যাপারে সবচেয়ে আলোচিত নাম রাজ কাপুরের। নার্গিস থেকে শুরু করে পদ্মিনী, বৈজয়ন্তীমালা সিমি।এরকম অসংখ্য নায়িকার সাথে সম্পর্ক তৈরি হয়েছিল রাজের কিন্তু তাতে তাঁর অভিনয়ে কোনও ধাক্কা আসেনি।

এই মুহূর্তে মুম্বই চলচ্চিত্র জগতে সম্মানীয় পরিবার অমিতাভের। স্ত্রী জয়া, পুত্র অভিষেক, বৌমা ঐশ্বর্য ইত্যাদি নিয়ে আলোচনা করার স্পর্ধা কেউ করে না। একসময় অভিষেকের সঙ্গে কারিশ্মা কাপুরের প্রেম ছিল। দারুন ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রানী মুখার্জীর, কিন্তু ব্যাস ওই অবধি। শেষ পর্যন্ত তৎকালীন সিনেমার সেরা সুন্দরী ঐশ্বর্যকে বিয়ে করেন অভিষেক। শোনা গিয়েছে, জয়া বচ্চনের নাকি রানীকে খুব পছন্দ ছিল। অন্যতম একটি কারণ রানী বাঙালি, কিন্তু সেটা আর সাতপাকের দিকে গেলো না। ঐশ্বর্যর বিয়ের আগে সলমন খানের সঙ্গে দীর্ঘ প্রেম ছিল। সলমনের হঠকারী ব্যবহার না থাকলে হয়তো তাঁদের বিয়েটাও হয়ে যেত।এই প্রেম ভাঙার অন্যতম কারণ বিবেক ওবেরয়ের সঙ্গে অ্যাশ নিয়ে গল্প। কিন্তু বয়সের অনেকটা ফারাক থাকলেও শেষ পর্যন্ত সেরা সুন্দরীকেই বেছে নেয় অভিষেক। বড় পরিবারের বড় ব্যাপার আর কি।

অভিষেক বা ঐশ্বর্য কেউই তেমন দুর্দান্ত অভিনয় করতেন না, খানিকটা নামে কাটতো। এই বিয়ের পরে ধীরে ধীরে অদ্ভুত ভাবে দুজনেরই ছবির কাজ কমতে শুরু করলো। এর মধ্যে অনেকেই ভাগ্যের কথা বললেও আসল কারণ এঁরা অভিনয়ে পটু তো ছিলেন না। এটাই হয়তো অন্যতম কারণ বাড়িতে বসে বসে দুজনেই ভাগ্য নির্ভর করে একে অন্যের উপর দোষারোপ করতেন বলেই খবর। এ ছাড়াও জয়ার কোনও কালেই বৌমাকে তেমন ভালো লাগেনি বলে গুঞ্জন। ধীরে ধীরে দুজনেরই দূরত্ব বেড়েছে। হয়তো পরিবারের ঐতিহ্য মেনে এখনও সরকারি ভাবে আলাদা হয় নি তাঁরা কিন্তু হতে কতক্ষণ?


Follow us on :