০৯ মে, ২০২৪

Aamir-Fatima: ফাতিমা সানা শেখের সঙ্গে বিয়ে আমিরের! জোর চর্চা নেট দুনিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-26 12:31:58   Share:   

অনেকদিন পর চর্চায় উঠে এলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। এবার জল্পনা শুরু হল অভিনেতার বিয়ে নিয়ে। সম্প্রতি বিতর্কিত অভিনেতা কামাল আর খান অর্থাৎ কেআরকে সামাজিক মাধ্যমে দাবি করেছেন, অভিনেত্রী ফাতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান। এই নিয়ে নেট মাধ্যমে নতুন জল্পনার সৃষ্টি হয়েছে। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি আমির বা ফাতিমা।

প্রসঙ্গত আমির খানের বিপরীতে 'দঙ্গল' ছবিতে ডেবিউ করেছিলেন ফাতিমা সানা শেখ। এরপর 'ঠগস অব হিন্দুস্তান' ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন দু'জনে। শোনা গিয়েছিল আমিরের জন্যই নাকি সেই সিনেমায় সুযোগ পেয়েছিলেন ফাতিমা। আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর, ফাতিমার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে আরও ঘি পড়ে।

আমিরের একাধিক পারিবারিক অনুষ্ঠানে দেখা গিয়েছে ফাতিমা সানা শেখকে। বলিউডের অন্দরেও তাঁদের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন। এদিন আরও একধাপ এগিয়ে কেআরকে নিজের সামাজিক মাধ্যমে লিখেছেন, 'ব্রেকিং নিউজ: আমির খান তাঁর মেয়ের বয়সী ফাতিমা সানা শেখকে বিয়ে করতে চলেছেন খুব তাড়াতাড়ি। আমির এবং সানা দঙ্গলের সময় থেকে প্রেম করছে।' এই গুঞ্জন নিয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন আমির-ফাতিমা।


Follow us on :