০৯ মে, ২০২৪

Aamir: নতুন করে প্রেমে পড়েছেন আমির! অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও প্রকাশ্যে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-24 14:26:58   Share:   

বেশ কিছুদিন ধরেই আমির খানের (Aamir Khan) প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই দাবি করেন নতুন করে প্রেমে পড়েছেন মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু সত্যিই কি তাই, আর সেই প্রেমিকাই বা কে? গুঞ্জন রটেছে 'দঙ্গল' অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে আমিরের। 'দঙ্গল' ছবির পর থেকেই এই গুঞ্জন তো রটেছেই, এবারে তাঁদের এক ব্যক্তিগত মুহূর্তের ভিডিও প্রকাশ্যে এল। যা দেখে তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও বেগ নিয়েছে।

সম্প্রতি দুজনের পিকলবল খেলার একটি ভিডিও ঝড়ের বেগে অনলাইনে ভাইরাল হয়েছে। আর তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে সমালোচনা নতুন মোড় নিয়েছে। ইনস্টাগ্রামে এক পাপারাৎজিদের দ্বারা শেয়ার করা ভিডিওতে আমির খানকে ফতিমা সানা শেখের সঙ্গে পিকলবল খেলতে দেখা যাচ্ছে। অভিনেতাকে লাল টি-শার্টের সঙ্গে কালো ট্র্যাক প্যান্ট এবং ফতিমাকে ক্যাজুয়াল ধূসর টি-শার্ট এবং কালো হাফপ্যান্ট পরা অবস্থায় দেখা গিয়েছে। নেটিজেনরা ভিডিওটি দেখা মাত্রই 'লাভ বার্ডস' বলে অভিহিত করেছেন।

তবে আমির ও ফতিমা এই ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে দিতেই তাঁদের অনুরাগীরা ক্ষোভ প্রকাশ করেছেন। কারণ এতে তাঁদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা হচ্ছে বলে দাবি ভক্তদের। তবে এই ভিডিও নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি আমির ও ফতিমা।


Follow us on :