১৬ মে, ২০২৪

Aaliyah: অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়ার বাগদান অনুষ্ঠানে চাঁদের হাট, কে কে এলেন পার্টিতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 18:30:59   Share:   

বলিউডে (Bollywood) ফের বাজতে চলেছে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) কন্যা আলিয়া কাশ্যপ ও তাঁর বাগদত্ত শেন গ্রেগরি। চলতি বছরের ২০ মে সোশ্যাল মিডিয়ায় দু'টো ছবি শেয়ার করে জানিয়েছিলেন তাঁদের বাগদানের (Engagement) কথা। এবারে আনুষ্ঠানিকভাবেই তা ঘোষণা করা হল। শ্বশুর হতে চলেছে অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার সন্ধ্যাতে মুম্বইয়ে বসেছিল আলিয়া কাশ্যপ ও শেন গ্রেগরির বাগদান অনুষ্ঠানের আসর। আর এই পার্টিতে বসেছিল চাঁদের হাট, সুহানা, ইব্রাহিম থেকে শুরু করে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুরাগের প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিনও।

বাগদানের অনুষ্ঠান পর্বে অনুরাগ কন্যা আলিয়া ও জামাই শেনকে দেখা গিয়েছে একই রংয়ের পোশাক পরে 'ট্যুইনিং' করতে। আলিয়ার পরনে ছিল আইভরি রংয়ের ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা ও তাঁর বাগদত্ত পরেছিলেন একই প্রিন্টের শেরওয়ানি। বৃহস্পতিবার তাঁদের অনুষ্ঠান হলেও আজ, শুক্রবার ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন আলিয়া। সাদা-কালো ফ্রেমে প্রাণ খোলা হাসিতে দু'জনকেই উজ্জ্বল দেখাচ্ছে। আবার এক ছবিতে দেখা গিয়েছে, একে অপরের ঠোঁটে ঠোট রেখে চুম্ব করছেন তাঁরা। এরপর কেক কেটে সেলিব্রেট করলেন তাঁদের একসঙ্গে পথ চলার যাত্রাকে।

হবু জামাই ও মেয়েকে পাশে নিয়ে পাপারাৎজিদের সামনে পোজ দিয়ে ছবিও তুললেন অনুরাগ কাশ্যপ। এছাড়াও এই অনুষ্ঠানে এসে নজর কাড়লেন খুশি কাপুর, সুহানা খান, ইব্রাহিম খান, পলক তিওয়ারি মতো স্টারকিডরা। হাজির ছিলেন অনুরাগের প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিন। মেয়ে স্যাপো ও প্রেমিক হার্সবার্গকে নিয়ে সেখানে গিয়েছিলেন তিনি। পার্টিতে উপস্থিত ছিলেন অনুরাগের দুই পরিচালক বন্ধু ইমতিয়াজ আলি ও বিক্রমাদিত্য মোতওয়ানিও।


Follow us on :