০৯ মে, ২০২৪

Sudipa: পুরীতে সুদীপার নাম ভাঙিয়ে রমরমিয়ে চলছে ভুয়ো রেস্তোরাঁ
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-11 18:57:29   Share:   

সঞ্চালিকা এবং অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) ভরা জীবন। স্বামী পুত্র নিয়ে সংসার যাপন ভালোই চলছে তাঁর। অন্যদিকে ব্যবসাতেও পসার করেছেন। একদিকে বুটিক খুলেছেন নিজের, অন্যদিকে দক্ষিণ কলকাতায় চলছে তাঁর রেস্তোরাঁ 'সুদীপার রান্নাঘর'। অনেক মানুষই বেশ কিছু বছর ধরে সেই রেস্তোরাঁয় খাচ্ছেন, তৃপ্ত হচ্ছেন। কিন্তু সেই রেস্তোরাঁর নাম ভাঙিয়েই অসাধু ব্যবসা করছেন কেউ বা কারা। সামাজিক মাধ্যমে এই নিয়ে বিস্তারিত লিখেছেন সুদীপা।

পুরীতে সুদীপার রেস্তোরাঁর নাম এবং লোগো হুবুহু ব্যবহার করে খুলেছে এক রেস্তোরাঁ। তাঁকে সবাই চেনেন, তাই পুরী গিয়ে অনেকেই সেখানে খাবার চেখে দেখেছেন। অনেক পরিচিত সুদীপাকে সেই কথাও জানিয়েছেন। প্রথমটাই তিনি ভেবেছিলেন, এই বিষয়ে চুপ থাকবেন। তবে সম্প্রতি তাঁর ভাবনা, রেস্তোরাঁয় খেয়ে যদি কেউ অসুস্থ হয়ে পড়েন, তাহলে কী হবে। এসব কথা ভেবে সুদীপা সামাজিক মাধ্যমে বেশ কড়া ভাষায় হুঁশিয়ারি দিয়েছেন রেস্তোরাঁর মালিককে।

সুদীপা সামাজিক মাধ্যমে লিখেছেন, 'পুরীর এই রেস্তোরাঁটির সাথে আমার ও আমার পরিবারের কেউ যুক্ত নয়। এরা বেআইনিভাবে- আমার নাম, ও আমার পুরোনো রেস্তোরাঁর লোগোও ব্যাবহার করছে। দীর্ঘদিন ধরে করছে। আমি প্রথমে ভেবেছিলাম-কিছু বলবো না, কেউ যদি আমার নামকে সন্মান দিয়ে দু-পয়সা রোজগার করে-তা তো ঈশ্বর ওনার জন্য স্হির করে রেখেছেন। আমি আটকাবো কেন?' 

এইখানেই না থেমে সুদীপা আরও লিখেছেন, 'বেশ কিছুদিন ধরে- অনেকের অনেক অভিযোগ আসতে থাকার পর,এই সিদ্ধান্ত নিলাম যে,এটা আর চলতে দেওয়া যায় না। কারণ, আগামীদিনে কেউ ওঁদের খাবার খেয়ে অসুস্হ হলে- সে দায় তো আমার ওপরও,খানিকটা বর্তায়?'

তবে সুদীপা সেই পোস্টে স্পষ্ট লিখেছেন, রেস্তোরাঁর মালিক যদি এই রেস্তোরাঁর নাম পরিবর্তন না করেন তাহলে আইনানুগ ব্যবস্থা নেবেন। তবে সুদীপা একেবারে চান না তাঁদের ব্যবসায়িক ক্ষতি হোক। সঞ্চালিকা পুরীতে থাকা বন্ধুদের আবেদন করেছেন, তাঁরা যেন রেস্তোরাঁর মালিকের কাছে এই খবর পৌঁছে দেন।



Follow us on :