০২ মে, ২০২৪

Leopard: অক্ষয় কুমারের মেকআপ আর্টিস্টের উপর চিতাবাঘের হামলা!জানুন সেই হাড়হিম কাহিনী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-18 13:25:22   Share:   

চিতাবাঘের হামলায় (Leopard Attack) জখম বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ ছবির মেকআপ আর্টিস্ট (Make Up Artist)। বন্ধুকে বাইকে বাড়ি পৌঁছে ফেরার সময় এই বন্যপ্রাণের হামলার মুখে পড়েন শ্রবণ বিশ্বকর্মা। প্রযোজনা সংস্থার খরচে চিকিৎসাধীন এই শিল্পী। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত পরবর্তী ছবি বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ (Bade Miyan Chhote Miyan)।

সেই ছবির শুটিংয়ের পর ইউনিটের এক বন্ধুকে বাড়ি ছাড়তে যান শ্রবণ প্রজাপতি। নিজের বাড়ি ফেরার পথেই এই আক্রমণের মুখে পড়েন শিল্পী। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি জানান, 'এক সহকর্মী বন্ধুকে বাড়ি ছেড়ে আমি নিজে ফিরছিলাম। সেই সময় দেখি এক শূকর রাস্তা পারাপার করছে। সে রাস্তা পেরোতেই আমি বাইকের গতি বাড়াই আর শূকরকে ধাওয়া করা এক চিতা বাঘকে গিয়ে ধাক্কা মারি। মাটিতে পড়ে গেলে দেখি ওই বাঘ আমার দিকেই এগিয়ে আসছে। তারপর আমার আর কিছু মনে নেই। সম্ভবত স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।'

এ প্রসঙ্গে উল্লেখ্য বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁর রিমেক এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। জাহ্নবী কাপুর ছাড়াও এই ছবিতে অন্যতম চরিত্রে আছেন দক্ষিণী ছবির পরিচিত মুখ পৃথ্বীরাজ সুকুমার।


Follow us on :