১০ মে, ২০২৪

Vivek: 'শুধুমাত্র শো অফ করতেই ডেস্টিনেশন ওয়েডিং', নাম না করে কাকে কটাক্ষ করলেন বিবেক অগ্নিহোত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-14 16:35:32   Share:   

ডেস্টিনেশন ওয়েডিং (Destination Wedding) শুধুমাত্র শো অফ-এর জন্য, এমনটাই মন্তব্য করতে দেখা গেল বলিউড পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রীকে (Vivek Ranjan Agnihotri)। শনিবার থেকে বলিউড ও রাজনৈতিক মহলে শুধুমাত্র রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বাগদান নিয়েই চর্চা। শনিবারই তাঁরা তাঁদের আংটি বদল সেরেছেন। তারই মাঝে এক বিতর্কিত মন্তব্য করে বসলেন বিবেক অগ্নিহোত্রী। তিনি ট্যুইট করে লিখেছেন, এখনকার বিয়ে শুধুমাত্র ছবি ও ভিডিও তোলার জন্যই করে থাকেন সবাই। ট্যুইটে কারোর নাম উল্লেখ না করলেও নেটিজেনরা মনে করছেন, বিবেক এমন কথা পরিণীতি ও রাঘবের উদ্দেশেই বলেছেন।

শনিবার রাত ৯ টার পর পরিণীতি ও রাঘব তাঁদের ছবি সমাজমাধ্য়মে শেয়ার করার পরেই বিবেক রঞ্জন এক ট্যুইট করে লিখেছেন, 'আমাকে এক ওয়েডিং প্ল্যানার বলেছেন, 'শুধুমাত্র ছবি ও ভিডিও তোলার জন্যই মানুষ এখন বিয়ে করেন ও শো অফ বা দেখনদারির জন্য ডেস্টিনেশন ওয়েডিং করেন। এটাই সত্যি, কারণ আমিও একবার ডেস্টিনেশন ওয়েডিং-এ গিয়েছিলাম, যেখানে কনেকে বলা হয়েছিল ফটোগ্রাফারের আসতে দেরি হবে। আর তখন সেই কনে অজ্ঞান হয়ে পড়েছিলেন।' নাম না করে কাকে কটাক্ষ করে এমন কথা বলতে চেয়েছেন পরিচালক, তা বিয়ে সমালোচনা শুরু হয়েছে।

যদিও বিবেকের এই ট্যুইটে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। অনেক নেটিজেন পরিচালকের কথায় সমর্থন করেছেন আবার অনেকেই তাঁর কথা 'একেবারেই ভুল' বলে উল্লেখ করেছেন।


Follow us on :