০৯ মে, ২০২৪

Dunki: জন্মদিনে ভক্তদের জন্য বড় উপহার 'কিং খান'-এর, মুক্তি পেল 'ডাঙ্কি'-র টিজার
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-02 12:27:40   Share:   

২ নভেম্বর, আজ 'কিং খান' শাহরুখ খানের জন্মদিন। ৫৮ বছরে পাড়ি দিলেন বলিউড বাদশা। অনুরাগীরা জন্মদিনের দিন তাঁর এক ঝলক দেখবার জন্য মন্নতের বাইরে দাঁড়িয়ে থাকেন। ফলে তাঁদেরও নিরাশ করেননি শাহরুখ। ঘড়িতে রাত ১২ টা বাজতেই মন্নতের ব্যালকোনিতে এসে ভক্তদের সঙ্গে দেখা করলেন তিনি। তবে সকাল হতেই আরও এক চমক দিলেন শাহরুখ। প্রকাশ্যে আনলেন তাঁর আসন্ন ছবি 'ডাঙ্কি'-এর টিজার। তাঁর জন্মদিনে অনুরাগীদের কাছে এটাই হয়তো সবচেয়ে বড় উপহার ছিল!

২০২৩ সালের বেশির ভাগ সময়ই বক্স অফিসে দাপিয়ে বেড়িয়েছে শাহরুখ খানের 'জওয়ান' ও 'পাঠান'। অবশেষে 'ডাঙ্কি'-এর ঝলক দেখার জন্যই অপেক্ষায় ছিলেন তাঁর ভক্তরা। শাহরুখের জন্মদিনেই সেই অপেক্ষার অবসান হল। টিজার দেখার পরই নতুন নতুন চমক। পাঠান, জওয়ানের লুক ছেড়ে এক নতুন অবতারে ধরা দিলেন বাদশা। টিজারেই দেখা গেল বাদশার অন্যরকম লুক। এই অবতার ৫৮ বছর বয়সকেও যেন তুড়ি মেরে ওড়ালেন কিং খান! এছাড়াও এই ছবিতে তাপসী পান্নুর পাশাপাশি দেখা গেল ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি, ধর্মেন্দ্রকে। এক পরিবারের স্বপ্ন লন্ডন যাওয়া। আর সকলের স্বপ্ন পূরণের ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন শাহরুখ। আর সেই স্বপ্নপূরণ করতে গিয়ে কোন কোন ঝুঁকি নিতে চলেছেন তিনি, তা নিয়েই এই ছবি বলে প্রাথমিকভাবে অনুমান করা যায়।

বৃহস্পতিবার সকাল ১১ টা বাজতেই রাজকুমার হিরানি পরিচালিত ছবি 'ডাঙ্কি'-এর টিজার টুইট করে কিং খান লিখেছেন, 'বন্ধুত্ব, ভালোবাসা, একে অপরের পাশে থাকা… সম্পর্কে জড়িয়ে থাকার নামই হল বাড়ি। আমি ভাগ্যবান যে, এই প্রজেক্টের সঙ্গে জুড়তে পেরেছি নিজেকে। আশা করি, আপনারাও আমাদের এই সফরে আমাদের পাশে থাকবেন।' উল্লেখ্য, চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে চলেছে শাহরুখের 'ডাঙ্কি'।


Follow us on :