ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Posters-against-the-councilor-of-the-ruling-party-fell-again-the-locals-are-fuming-with-anger
Poster: ফের শাসকদলের কাউন্সিলরের বিরুদ্ধে পড়ল পোস্টার, ক্ষোভে ফুঁসছেন স্থানীয়রা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-10 10:27:42


দক্ষিণ দমদমে (South Dumdum) তৃণমূল কাউন্সিলরের নাম করে এবার পড়লো পোস্টার (poster)।  সেই পোস্টারে লেখা টেটে (TET) চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা আর্থিক প্রতারণা বরুণ নন্দী দূর হাটো। কিন্তু কেন পড়ল এই পোস্টার? কী আসল ঘটনা?

দক্ষিণ দমদম পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের লালবাগান (Laalbagan) এলাকার তৃণমূল কাউন্সিলর বরুণ নন্দীর নামে তাঁর ওয়ার্ড অফিস এবং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় পড়ে পোস্টার, পোস্টারে লেখা আছে টেটে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তছরুপে অভিযুক্ত বরুণ নন্দী দুর হটো। এর আগেও দেখা গিয়েছিল বরুণ নন্দীর বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিলেন বেশ কিছু মানুষজন চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ করার।  তারপর ফের একই পোস্টার তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার বরুণ নন্দীর ওয়ার্ড অফিস এবং বিস্তীর্ণ এলাকায় ফেলল এখনও পর্যন্ত জানা যায়নি। 

যদিও তৃণমূল কাউন্সিলর বরুণ নন্দী এই বিষয়ে জানান, "কী পোস্টার পড়েছে আমি জানিনা, জিনিসটা পুরোপুরি মিথ্যা যে বা যারা আমার বিরুদ্ধে অভিযোগ করছে তাঁদের বিরুদ্ধে আমিও প্রচুর অভিযোগ করতে পারি।  গৌতম সাহা মণ্ডল আগে টিভিতে যে মন্তব্য করেছিল আমি তাঁর সুস্থতা কামনা করে বলি, তাঁর একটা ক্ষোভ আমার বিরুদ্ধে থাকবেই।  ২০১৫ সালে দলের টিকিট পাওয়ার চেষ্টা করেছিল কিন্তু প্রথম কথা তিনি কোন দল করে এখনও বুঝতে পারলাম না।  এর আগে আমার বিরুদ্ধে নির্দল হয়ে দাঁড়িয়ে হেরেছে। আমার বিরুদ্ধে চক্রান্ত করছে।  আমার ভাবমূর্তিকে নষ্ট করার চেষ্টা করছে।  গৌতম সাহা মণ্ডল এখন বিজেপি করছে তিনি এই সমস্ত কিছু করছেন এবং আমি মানহানির মামলা করেছে। 

যদিও  এ বিষয়ে বিজেপি নেতা বিমল শংকর নন্দ জানান, তৃণমূল নেতারা নিজেরা ঠোগী।  তাই সব কিছুতে তাঁরা ষড়যন্ত্র দেখে।  আর যার বিরুদ্ধে অভিযোগ করছেন তিনি বিগত ৭-৮ দিন ধরে অসুস্থ হয়ে পড়ে রয়েছে তিনি কী করে পোস্টার মারবেন। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন