ব্রেকিং নিউজ
varun-dhawan-reveals-kriti-sanon-dating-prabhas
Kriti: 'পরম সুন্দরী' কৃতির প্রেমে হাবুডুবু খাচ্ছেন কোন দক্ষিণী সুপারস্টার? জোর জল্পনা বি-টাউনে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-29 09:16:09


এখন বিনো দুনিয়ায় চলছে প্রেমের হাওয়া। একদিকে যেখানে 'শেরশাহ' জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানীর প্রেম ও বিয়ের চর্চায় তুফান উঠেছে টিনসেল টাউনে, অন্যদিকে সেখানেই ফের আরও দুই হেভিওয়েট তারকার প্রেমের গুজব নিয়ে তোলপাড় বলিউড (Bollywood)। বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যাননের (Kriti Sanon) সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'ভেড়িয়া' (Bhediya) এখন বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে। দু'জনেই এখন ছবির জোরদার প্রচারে ব্যস্ত। কৃতির আগের ছবি 'মিমি' (Mimi) ও সুপারহিট হয়েছিল। তাই বলাই যায় বলিউডের এই 'পরম সুন্দরী'র সময়টা বেশ ভালোই যাচ্ছে। কিন্তু হঠাৎ কেন কৃতির সঙ্গে কোনও মহাতারকার প্রেমের ইঙ্গিত নিয়ে মাতোয়ারা ফ্যান মহল?

আসলে এই ঘটনার সূত্রপাত বরুণ ধাওয়ানের কিছু কথা নিয়ে। সম্প্রতি ছবির প্রচারে একটি ডান্স রিয়ালিটি শোতে গিয়েছিলেন দু'জন। আর সেখানেই করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, 'পাতায় কৃতির নাম লেখা নেই কেন?'

উত্তরে বরুণ রহস্যময়ভাবে বলেন, 'কারণ কৃতির নাম কারও মনে লেখা রয়েছে'। অবশ্য এরপরেই বরুণকে থামানোর চেষ্টা করেন কৃতি। কিন্তু গোপন কথা ফাঁস করে বরুণ ইঙ্গিত দেন, 'একজন আছেন যিনি মুম্বইতে নেই, তিনি এখন  দীপিকা পাড়ুকোনের সঙ্গে শুটিং করছেন।' এই কথা শুনে কৃতির মধ্যেও খুশি লক্ষ্য করা গিয়েছে।

উল্লেখ্য, এই মুহূর্তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রজেক্ট কে-এর শুটিংয়ে ব্যস্ত রয়ছেন প্রভাস। আর তাই নিয়েই ফ্যানেদের অনুমান, তাঁর সঙ্গেই ডেট করছেন কৃতি। অবশ্য এই কথা আদৌ কতটা সত্যি তা সময় এলেই বলে দেবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন