ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Amber-Hard-extorted-money-from-Elon-Musk-over-mms-clip-threatened
Hollywood: ইলন মাস্কের গোপন ভিডিও ফাঁসের হুমকি দিয়ে অর্থ আদায়, অভিযোগে বিদ্ধ অ্যাম্বার হার্ড

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-30 18:02:21


শেষমেশ বিশ্বের সবচেয়ে ধনীতম ব্যক্তিকেও (World's Richest Man) ব্ল্যাকমেল! ইলন মাস্ককে গোপন ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে টাকা চাইতেন হলিউড (Hollywood) অভিনেত্রী অ্যাম্বার হার্ড (Amber Heard)। জনি ডেপ-কাণ্ডের পর এই অভিযোগে এখন সরগম হলিউড। এর আগে শোনা গিয়েছিল একইভাবে অ্যাম্বার তাঁর প্রাক্তন স্বামী জনি ডেপকে হুমকি দিতেন এবং টাকা আদায়ের চেষ্টা করতেন। সেই অভিযোগের জল গড়িয়েছে কোর্ট পর্যন্ত। আদালতের রায় গিয়েছে জনি ডেপের পক্ষে।  তবে ইলন মাস্কের ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি সংক্রান্ত অভিযোগে শোরগোল নেট দুনিয়ায়।

ঘটনাটি কী? সূত্রের খবর, ইলন মাস্কের (Elon mask) কোনও গোপন মুহূর্তের ভিডিও করা আছে অ্যাম্বারের। আর সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করেন ইলনকে। জানা গিয়েছে, আদালতে মামলা চলাকালীন মাস্কের কাছ থেকে মামলার খরচও চেয়েছিলেন অভিনেত্রী।  না হলে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করার হুমকি দেন হার্ড। আর সেই ভিডিও প্রকাশ্যে এলে সমস্যার মুখে পড়তে পারেন বিশ্বের প্রথম ধনকুবের।

উল্লেখ্য, এর আগে অ্যাম্বার তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে  সম্পর্কে থাকাকালীন অভিনেতার নেশাগ্রস্ত অবস্থার ছবি ও ভিডিও তুলতেন বলে অভিযোগ। সেই ভিডিয়োগুলিই মানহানির মামলা চলাকালীন আদালতে ‘প্রমাণ’ হিসাবে দেখিয়েছিলেন অ্যাম্বার। এমনকি অ্যাম্বর হার্ড জনি ডেপকে নাকি প্রাণে মারতেও চেয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন