২৬ এপ্রিল, ২০২৪

Sreebhumi: 'রাস্তা বন্ধ হলেই ঘ্যাচাং ফুঁ', শ্রীভূমির পুজো উদ্বোধনে সুজিত বসুকে মুখ্যমন্ত্রীর বার্তা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-22 17:32:43   Share:   

রাস্তা বন্ধ হলেই বিশ্ববাংলা (Biswa Bangla) থেকে ঘ্যাচাং ফুঁ করে দেব। বৃহস্পতিবার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের (Sreebhumi Sporting) পুজো উদ্বোধনে এসে ঘুরিয়ে এই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী (CM Mamata)। এদিন ফিতে কেটে শ্রীভূমি ক্লাবের পুজো মণ্ডপ ঘুরে দেখেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন বলিউডের পরিচিত সঙ্গীতশিল্পী শান। এরপরেই অনুষ্ঠান মঞ্চে উঠে পরোক্ষে তাঁর মন্ত্রিসভার দমকল মন্ত্রীকে (Sujit Basu) সমঝে দেন মুখ্যমন্ত্রী।

তিনি বলেন, 'সুজিত বাবুকে অনুরোধ আমার রাস্তা যাতে বন্ধ না হয়ে যায়। লোকে প্লেন ধরতে পারল না, রাস্তায় হাঁটতে পারল না। সেসব যাতে না হয়। এখানে নতুন কমিশনার গৌরব এসেছে, ওকে দায়িত্ব দিলাম লক্ষ্য রাখবে। রাস্তা বন্ধ হলেই আমাকে জানাবে, আমি একদম বিশ্ববাংলা থেকে ঘ্যাচাং ফুঁ করে দেব। এখানে প্রচুর লোক আসে, কিন্তু যেহেতু আমি একজন মন্ত্রী, দায়িত্ববান, তখন খেয়াল রাখতে হবে আমার পুজোর পাশাপাশি অন্য পুজোতেও যাতে লোক আসে।'


তিনি জানান আমি কিন্তু নজর রাখব। যদি কিছু বজ্জাতি কর, তখন দিদি অন্য ভাষায় কথা বলবে। এভাবেই সুজিত বসুকে পরোক্ষে বার্তা দেন মুখ্যমন্ত্রী। তিনি ঘোষণা করেন আজ থেকেই পুজো শুরু হয়ে গেল। এরপর সল্টলেক এফডি ব্লক, টালা প্রত্যয়ের পুজো এবং টালা ব্রিজ উদ্বোধনে যান মুখ্যমন্ত্রী।


Follow us on :