২৩ জুন, ২০২৪

Basirhat: মহাসপ্তমীর পুণ্যলগ্নে নিষিদ্ধপল্লির শিশুদের সঙ্গে বসিরহাট জেলা পুলিসের পুজোর আনন্দ ভাগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-02 16:45:06   Share:   

আজ মহাসপ্তমী, আর এই দিন পুজোর আনন্দ ভাগ করে নিতে যখন বাড়ির গৃহিণী থেকে শুরু করে মা বোনেরা উৎসাহের সঙ্গে পুরো দুর্গাপুজো (durga puja) পালন করছে, তখন অন্ধকারে নিজেদের পেশাকে সঙ্গী করে পুজোর দিনগুলি কাটাচ্ছেন যৌনপল্লীর পতিতারা (Prostitutes)। বসিরহাট (Basirhat) জেলা পুলিসের পক্ষ থেকে বসিরহাটের মাটিয়া থানার সহযোগিতায় যৌনপল্লীর পতিতাদের শিশুদের পুজোর আনন্দ দিতে এগিয়ে আসে। যৌনপল্লীর ৪৫ জন শিশুর সঙ্গে মোট ১০০ জনকে পুজোর মধ‍্যে ক্ষণিকের আনন্দ দিতে এগিয়ে আসলো বসিরহাট জেলা পুলিস (police)।

মহাসপ্তমীতে তাদের মধ্যহ্নভোজের আয়োজন করে বসিরহাট পুলিস জেলার মাটিয়া থানার একটি অনুষ্ঠান গৃহে। মধ্যহ্নভোজের মেনুতে ছিল ফিস ফ্রাই, চিকেন বিরিয়ানি, চিকেন চাপ ও মিষ্টি আইসক্রিম কোল্ডিং। শিশুদের খেলার সরঞ্জাম দিয়ে পুজোর আনন্দকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিল বসিরহাট জেলা পুলিস। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসিরহাট জেলা পুলিসের পুলিস সুপার জবি থমাস কে, বসিরহাট পুলিস জেলার অ্যাডিশনাল পুলিস সুপার সৌতম ব্যানার্জি, বসিরহাট জেলার বাদুড়িয়ার মহকুমা আরক্ষা আধিকারিক অভিজিৎ সিনহা মহাপাত্র, মাটিয়া থানার পুলিস আধিকারিক তাপস ঘোষ, ডিএসপি ডিএবি সানন্দা গোস্বামী সহ একাধিক পুলিস আধিকারিক ও বিশিষ্ট সমাজসেবী সরোজ বন্দ্যোপাধ্যায়।

যৌনপল্লীর পতিতাদের সঙ্গে পুজোর আনন্দ ভাগ করে নিতে পেরে খুশি বসিরহাট পুলিস জেলার আধিকারিকরা। অন্যদিকে পুজোর সময় মধ্যাহ্ন ভোজ ও নতুন উপহার পেয়ে খুশি যৌনপল্লীর শিশু ও মা-বোনেরা।


Follow us on :