২৫ এপ্রিল, ২০২৪

Panihati: স্বামী খুনের বিচার চেয়ে ব্যারাকপুরের সিপির কাছে অনুপম দত্তের স্ত্রীর, বাড়ল মীনাক্ষীর নিরাপত্তা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-31 17:10:18   Share:   

পানিহাটি (Panihati) ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল (TMC) কাউন্সিলর নির্বাচিত হয়েই খুন হয়েছেন অনুপম দত্ত (Anupam Dutta)। দিন দুয়েক আগে জামিনে ছাড়া পেয়েছেন এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত বাপী পণ্ডিত। বাপীর জামিনের খবরে উত্তপ্ত হয়েছিল বিটি রোড, চলেছিল ঘণ্টাখানেকের পথঅবরোধ। সন্তান-সহ আত্মহত্যার চেষ্টা করেছিলেন অনুপমের স্ত্রী তথা সেই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মীনাক্ষী দত্ত। এই টানাপোড়েনের মধ্যেই স্বামীর মৃত্যুর বিচার পেতে বারাকপুর পুলিশ কমিশনারের অফিসে মীনাক্ষী দত্ত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেল্পলাইন নম্বরে ফোন করে সমস্ত অভিযোগ জানান তিনি।

জানা গিয়েছে, অনুপম দত্তের পরিবারকে নিরাপত্তা দেওয়ার পাশাপাশি জামিনে ছাড়া পাওয়া বাপি পণ্ডিতের প্রসঙ্গ নিয়েও কথা হয়েছে পুলিস কমিশনারের সঙ্গে। স্বামী হত্যার বিচার চান স্ত্রী মীনাক্ষী দত্ত।

এই বৈঠকের পরেই নিরাপত্তা বাড়ানো হয় নিহত কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী ও পরিবারের। আগে মীনাক্ষী দত্তের একজন নিরাপত্তা রক্ষী ছিল। আজ থেকে আরও একজন নিরাপত্তারক্ষী বাড়িয়ে দিলেন পুলিস কমিশনার অজয় ঠাকুর। অজয় ঠাকুর জানান,যাতে অভিযুক্তরা ছাড়া না পায় তার জন্য সুপ্রিম কোর্টে যাবে পুলিস।


Follow us on :