ব্রেকিং নিউজ
wife-dumped-husband-and-run-away-with-boyfriend-during-rath-in-jalpaiguri
Jalpaiguri: রথ দেখা, সংসার ছাড়া! রথের মেলায় যাওয়ার নামে প্রেমিকের সঙ্গে চম্পট বধূর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 20:18:04


'রথ দেখা, কলা বেচা' প্রবাদের আক্ষরিক অর্থ যে এমনটাও হতে পারে, তা কল্পনাতেও আসেনি আমবাড়ির বাসিন্দা গোপালবাবুর। রথের দিনই গোটা জীবন ছারখার হয়ে গেল মানুষটির। রথ দেখার নাম করে বেরিয়ে ফেসবুকে আলাপ হওয়া বন্ধুর সঙ্গে বেপাত্তা তাঁর স্ত্রী। শুধু তাই নয়, সঙ্গে নিয়ে গিয়েছেন দুই সন্তান-সহ নগদ পাঁচ লক্ষ টাকা, সোনার গহনা এবং সরকারি নথিপত্র। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের আমবাড়ি এলাকার ঘটনায় চাঞ্চল্য।

বাড়ির পাশেই রথের মেলার আয়োজন ছিল শুক্রবার সন্ধ্যায়। সেই সময় বাড়িতে শাশুড়ি ছাড়া আর কেউ ছিলেন না। সেই সুযোগে দুই সন্তানকে নিয়ে বেরিয়ে যান গৃহবধূ। তারপর থেকে বেপাত্তা। এদিকে দেখা যায় ঘরে রাখা ৫ লক্ষ ১৯ হাজার টাকা, সোনার গহনা, সেই সঙ্গে দুই শিশুসন্তানের দরকারি নথিপত্র কিছুই নেই। অর্থাৎ যাতে ফিরে আসতে না হয়, তার সব বন্দোবস্তই করে নিয়ে গিয়েছেন ওই গৃহবধূ।

অবশেষে শনিবার শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অন্তর্গত আমবাড়ি ফাঁড়িতে লিখিত অভিযোগ করেছেন স্বামী গোপাল বিশ্বাস। নিখোঁজ গৃহবধূর পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস ধরে ফেসবুকে পরিচয় হওয়া এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। এই নিয়ে স্বামীর সঙ্গে অশান্তিও হয়েছে একাধিকবার। মেয়ে যে অসৎ সঙ্গে পড়েছে তা বুঝতে পেরেছিলেন গৃহবধূর বাবা-মাও।

প্রসঙ্গত, নিখোঁজ বধূর নাম নাম প্রিয়া বিশ্বাস। আট বছর আগে আমবাড়ির মেহেন্দিগছের বাসিন্দা গোপাল বিশ্বাসের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। বর্তমানে একবছর বয়সের পুত্রসন্তান এবং ৬ বছর বয়সের এককন্যা সন্তান রয়েছে ওই দম্পতির। স্বামী গোপালবাবু পোলট্রির ব্যবসা করেন। তিনি জানান, বিয়ের পর থেকে কখনও অশান্তি ছিল না। মাসছয়েক আগে থেকে তাঁর স্ত্রী ফেসবুকে পরিচিত একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই নিয়ে অশান্তিও বাঁধত। দিন দশেক আগেও এই নিয়ে বাড়ি ছাড়ার হুমকি দিয়েছিলেন স্ত্রী প্রিয়া, দাবি গোপালবাবুর। এরপর এই ঘটনা। গোপাল বাবুর অভিযোগ, কোনও ব্যক্তি আগে থেকেই তাঁর স্ত্রী এবং সন্তানদের নিয়ে পালানোর পরিকল্পনা করেছিল। বাড়ির মেজো বৌ নমিতা বিশ্বাস জানান, ঘটনার দিন বাড়ি প্রায় ফাঁকাই ছিল। সন্ধ্যায় রথের মেলায় যাচ্ছি বলে জানিয়ে দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বের হন এরপর আর কারও খোঁজ নেই।

লিখিতি অভিযোগ পাওয়ার পর গৃহবধূর খোজে তদন্তে নেমেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন