ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
union-minister-son-surrender-ahead-of-given-date-in-connection-to-lahimpur-kheri-case
Lakhimpur: একদিন আগেই আত্মসমর্পণ মন্ত্রী-পুত্রের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-24 18:26:33


লখিমপুর খেরির (Lakhimpur Kheri) কৃষক হত্যাকাণ্ডের (Farmer's murder) ঘটনায় তোলপাড় হয়ে উঠেছিল গোটা দেশ। সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির (Ajay Mishra Teni) ছেলে আশিস মিশ্রের(Ashish Mishra) জামিন খারিজ করে দিয়েছিল সুপ্রিম কোর্ট(Supreme Court)। সেই সঙ্গে এক সপ্তাহের মধ্যেই আশিস মিশ্রকে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছিল আদালত। আর সোমবার আসার আগেই একদিন আগে অর্থাৎ রবিবার লখিমপুর জেলা সংশোধনাগারে গিয়ে আত্মসমর্পণ করেন আশিস।

প্রসঙ্গত, লখিমপুরে চার কৃষককে গাড়ি চাপা দিয়ে হত্যা(Murder) করার ঘটনায় মূল অভিযুক্ত আশিস মিশ্রকে গত ৯ অক্টোবর গ্রেফতার করা হয়েছিল। ৩ অক্টোবর ঘটেছিল ঘটনাটি। কিন্তু গ্রেফতার(Arrested) করা হলেও উত্তরপ্রদেশে নির্বাচনের প্রথম দিনই ১০ই ফেব্রুয়ারি এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চ আশিসের জামিন মঞ্জুর করে। তারপর থেকেই আশিস জামিনে মুক্ত হয়ে বাইরে ঘুরছিল।

আশিস মিশ্রের জামিন বাতিল করা হোক। এই দাবিতে কৃষকরা আবেদন করেছিলেন। উল্লেখ্য, সেই আবেদনের ভিত্তিতে গত ৪ এপ্রিল শীর্ষ আদালত আদেশ সংরক্ষণ করেছিল। শীর্ষ আদালত এলাহাবাদ হাইকোর্টের রায় নিয়ে প্রশ্ন তোলে। এবং ১৮ এপ্রিল সোমবার এলাহাবাদ হাই কোর্টের নির্দেশ খারিজ করে জানিয়ে দেয়, আশিসকে জামিন দেওয়া যাবেনা।  ফলে  আরও বিপাকে পড়লেন মন্ত্রীপুত্র।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন