১৯ এপ্রিল, ২০২৪

Arrest: কালীপুজোর আগে দেদার পুলিসি অভিযান, সল্টলেক-রেজিনগরে নিষিদ্ধ বাজি-সহ ধৃত ২
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-17 19:32:35   Share:   

কালীপুজোর (kali pujo) আগেই রাজ্যের বিভিন্ন জায়গায় নিষিদ্ধ শব্দবাজি উদ্ধার অভিযানে নেমেছে পুলিস প্রশাসন। বাদ পড়েনি শহর কলকাতার একাধিক জায়গায় তল্লাশি করা। আর এই তল্লাশি করেই সোমবার ফের উদ্ধার ১১৫ কেজি নিষিদ্ধ শব্দবাজি (fireworks)। উদ্ধার করেছে বিধাননগর উত্তর থানার পুলিস (police), ঘটনায় গ্রেফতার এক। সল্টলেকের (salt lake) ইসি মার্কেট থেকে গ্রেফতার (arrest) করা হয় ধৃতকে।

জানা যায়, রবিবার রাতে ইসি মার্কেটের সামনে একটি গাড়ি থেকে মাল নামাচ্ছিল বেশ কয়েকজন। সেই সময়ই টহলরত পুলিসের সন্দেহ হয়। সঙ্গে সঙ্গেই তাঁদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারা যায়, ওই বাক্সগুলিতে নিষিদ্ধ শব্দবাজি রয়েছে। এরপর ঘটনাস্থল থেকে নিমতার বাসিন্দা শুভাশিস মণ্ডল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। সোমবার তাঁকে বিধাননগর আদালতে তোলা হয়।

এদিকে, মুর্শিদাবাদেও (Murshidabad) একই ঘটনা। কালীপুজোর আগেই একাধিক আতসবাজি-সহ এক ব্যক্তিকে আটক করে রেজিনগর থানার পুলিস। জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে একটি দোকানে অভিযান চালায় রেজিনগর থানার পুলিস। আর সেখান থেকেই উদ্ধার হয় এই আতসবাজি। সেখানে মজুত থাকা পাঁচ হাজার চকলেট বোম, তিন হাজার কালিপটকা ও আরও সাড়ে তিন হাজার অন্য আতসবাজি উদ্ধার করেছে পুলিস। 


Follow us on :