১৯ এপ্রিল, ২০২৪

Suvendu: মধ্যরাতে কাঁথিতে শুভেন্দুর কনভয় 'অনুসরণ' দুই সন্দেহভাজনের, আটক পুলিসের হাতে
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-11 10:24:02   Share:   

রাজ্যর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) কনভয় অনুসরণ করার অভিযোগে কাঁথিতে (Contai) আটক ২ যুবক। শান্তিকুঞ্জের সামনে সন্দেহজজনক ওই দু'জনকে আটকায় সিআরপিএফ (CRPF)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কনো সদুত্তর দিতে না পাড়ায় খবর দেওয়া হয় কাঁথি থানায়। পুলিস এসে ওই দু'জনকে আটক করে। পাশাপাশি ওই দুই যুবকের সঙ্গে থাকা একটি চার চাকার গাড়ি এবং মোটর বাইক আটক করে পুলিস।

এখনও পর্যন্ত আটক ওই দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। জানা গিয়েছে, মধ্যরাতে প্রায় ২০-২৫ কিমি বিরোধী দলনেতার কনভয় অনুসরণ করে আসার পর শান্তিকুঞ্জ থেকে কিছু দূরে এসে ওই দুই যুবক এসে দাঁড়ায়। এরপরেই তাঁদের এসে আটক করে সিআরপিএফ জওয়ানেরা। এই ঘটনায় স্বাভাবিক ভাবে কাঁথি শহরে চাঞ্চল্য।  রাজ্যের বিরোধী দলনেতা হাই সিকিওরিটি প্রাপ্ত এবং একটা রাজ্যের মুখ্যমন্ত্রীর সমগোত্রীয় পদ। তাঁর কনভয় এভাবে অনুসরণ করে প্রায় শান্তিকুঞ্জ পর্যন্ত চলে আসা ঘিরে স্পষ্টতই রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

ইতিমধ্যে ৯ নভেম্বর পূর্ব মেদিনীপুরের পটাশপুরের সভায় তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ অভিযোগ করেছিলেন, শুভেন্দু অধিকারীর গাড়ি ও তাঁর কেন্দ্রীয় বাহিনী দিয়ে নন্দীগ্রামে অস্ত্র ও টাকা ঢুকছে পঞ্চায়েত ভোটের আগে। এমনকী নদীয়া সভা থেকে রাজ্যের প্রশাসনিক প্রধান মুখ্যমন্ত্রী বিভিন্ন জায়গায় নাকা চেকিং জোরদার করতে তৎপর হয়েছিলেন। তার ১২ ঘন্টা কাটতে না কাটতেই শুভেন্দুর গাড়িকে অনুসরণ করার খবর সামনে চলে এলো!


Follow us on :