ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
two-children-were-injured-due-to-bombing-in-Maldah-while-playing-with-ball
maldah: বোমা ফেটে ফের আক্রান্ত শৈশব! এবার মালদহে বল ভেবে খেলতে গিয়ে জখম দুই শিশু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-22 18:47:36


ফের রাজ্যে বোমায় আক্রান্ত শৈশব, মিনাখা-কুলপির পর মালদহ! মানিকচকে বোমা ফেটে (Bomb blast) আহত দুই শিশু। বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণ, এবং আহত (injured) দুই। ঘটনাটি মালদহের (Maldah) মানিকচকের গোপালপুর গ্রাম পঞ্চায়েতের বালুতোলা এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, এক শিশু, বাড়ির পার্শ্ববর্তী ইটভাটা এলাকায় পড়ে থাকা বলের মতো দেখতে একটি জিনিস দেখতে পায়। সেটা বল ভেবে কুড়িয়ে নিয়ে বাড়ি চলে আসে। বাড়ির সদস্যরা সেটাকে বাইরে ফেলে আসতে বললে শিশুরা বাইরে ফেলতে যায়। এরপরই ঘটে যায় অঘটন। বাড়ির সামনে বোমাগুলো ফেলতেই বিস্ফোরণ। ঘটনাস্থলে থাকা দুই শিশু আহত হয়েছে। আহত দু'জন আসিরুল ইসলাম (৯) ও আব্দুল মোমিন (৭)। আহতরা নাসু টোলা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। তবে ওই এলাকায় কী করে বোমা এলো, তা তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিস (police)। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী। ইতিমধ্যেই এসে হাজির হয়েছে বোম স্কোয়াডের টিম। চলছে তল্লাসি।

তবে এই ঘটনার পরেই শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। বিজেপির অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে অস্ত্র মজুত করছে শাসক দল। এদিকে, এই সমস্ত অভিযোগ অস্বীকার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন