২৩ এপ্রিল, ২০২৪

Death: একই ঘর থেকে উদ্ধার মা-মেয়ের মৃতদেহ! বছর পয়লায় গোবরডাঙায় শোরগোল
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-01 16:45:46   Share:   

বছরের প্রথম দিনেই মর্মান্তিক ঘটনা গোবরডাঙায় (Gobordanga Deadbody)। গোবরডাঙার খাটুরা জামাইপাড়া এলাকায় রবিবার সকালে ঘর থেকে একইসঙ্গে মা-মেয়ের (Mother-Daughter) মৃতদেহ উদ্ধার হয়। জোড়া এই মৃতদেহের খবর পেয়ে গোবরডাঙা থানার পুলিস গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে আসে হাবরা হাসপাতালে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধা  বছর সত্তরের বীথিকা বাগ নন্দী আর তাঁর মেয়ে সাথী বাগ, বয়স ৪৮। 

মৃতার পরিবারের এক সদস্য জানান, গভীর রাতে সাথীর গোঙ্গানির আওয়াজ পেয়ে আমি ঘরে যাই। প্রথমে ভাবি কোনও স্বপ্ন দেখেছে হয়তো। সেই কথা দাদাকে জানাই। তারপর দু'জনে মিলে সাথীর পাশে গিয়ে বসি। ওকে একটু হাতে গায়ে মালিশ করে দিই। আমরা যে যার মতো গিয়ে শুয়ে পড়ি। এরপর এদিন সকালে উঠেই দুজনকে মৃত অবস্থায় পাই। 

জানা গিয়েছে, ঘটনার খবর পেয়ে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে আসে হাবরা হাসপাতালে। এরপর সেই দেহ পাঠানো হয়েছে বারাসাত হাসপাতালে। সেখানেই হয়েছে ময়না তদন্ত। এদিকে, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। পুলিসের প্রাথমিক অনুমান মেয়ের মৃত্যু সহ্য করতে না পেরে মায়ের মৃত্যু হয়েছে। মৃত সাথী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল, এমনটাই জানা গিয়েছে পরিবার সূত্রে।


Follow us on :