২৬ এপ্রিল, ২০২৪

Garia: শহরের উপকণ্ঠে আগ্নেয়াস্ত্র-সহ ধৃত ২, আগেও একাধিকবার গ্রেফতারির ইতিহাস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 14:32:49   Share:   

গড়িয়ার(Garia) সারদাপল্লীতে আগ্নেয়াস্ত্র (Firearms)-সহ গ্রেফতার (Arrest) দুই যুবক৷ পুলিস সূত্রে জানা গিয়েছে, এর আগে অনেকবার গ্রেফতার হয়েছে ওই দু'জন। এই দুই অভিযুক্তর নাম ইন্দ্রনীল দাস ও বাবু মণ্ডল। 

গোপন সূত্রে খবর পেয়ে গড়িয়ার সারদাপল্লী এলাকায় তল্লাশি অভিযান চালায় পুলিস। তল্লাশি চালিয়ে ধৃতদের থেকে উদ্ধার ১টি সেভেন এমএম পিস্তল ও ৩ রাউন্ড লাইভ কার্তুজ, ৪টি লং আর্মস এবং চার পিস এইট এমএম গুলি ও ছয় পিস ১২ বোড়ের গুলি। পুলিস সূত্রে খবর, ধৃতদের নামে একাধিক মামলা দায়ের রয়েছে। এমনকি এলাকার সবরকম দুষ্কৃতীমূলক কার্যকর্মের সঙ্গে যুক্ত তারা। পুলিসের প্রাথমিক অনুমান, কার্যত এলাকায় দাদাগিরি ফলাতে কিংবা লোকজনকে ভয় দেখাতে এসব অপরাধ করতো ধৃতরা। 

মঙ্গলবার, ধৃতদের গ্রেফতারির পর বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছিল। আদালত থেকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস। এই বিষয়ে বারুইপুর জেলার পুলিসকর্তা মোহিত মোল্লা জানান, ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, কী কারণে এই আগ্নেয়াস্ত্র তারা মজুত করেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে ২৫(১)-এ আর্মস অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি৷


Follow us on :