ব্রেকিং নিউজ
trinamool-star-mla-soham-pa-arrested-for-financial-fraud
Corruption: আর্থিক প্রতারণা, গ্রেফতার সোহমের আপ্ত সহায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-15 08:28:19


আর্থিক দুর্নীতির অভিযোগে গ্রেফতার তৃণমূল বিধায়ক অভিনেতা সোহম চক্রবর্তীর পিএ সজল মুখোপাধ্য়ায়। গ্রেফতার করে চণ্ডীপুর থানার পুলিস। তারকা বিধায়কের পিএ-র        বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ ছিল বলে সূত্র মারফত জানা গেছে। অভিযোগ, বহু দিন ধরেই অভিনেতা-বিধায়কের নাম করে আর্থিক প্রতারণা করে গিয়েছেন তাঁর আপ্ত সহায়ক। কানে আসছিল তাঁর অনুপস্থিতিতেই বেআইনি কাজে লিপ্ত হয়েছে সে। কিন্তু প্রমাণ না থাকায় কিছুই করে উঠতে পারছিলেন না। কিন্তু প্রমাণ মিলতেই আপ্ত সহায়ককে সোমবার সন্ধেবেলা পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার পুলিসের হাতে তুলে দিলেন তৃণমূলের (TMC)তারকা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। তিনি নিজেই এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে সজল মুখোপাধ্যায় নামে তাঁর পারসোনাল অ্য়াসিস্ট্যান্ট (PA)।

একুশের বিধানসভা ভোটে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর (Chandipur)কেন্দ্র থেকে ভোটে জিতেছিলেন তৃণমূলের তারকা প্রার্থী অভিনেতা সোহম চক্রবর্তী। এরপর কোন্নগরের বাসিন্দা সজল মুখোপাধ্যায়কে নিজের আপ্ত সহায়ক হিসেবে নিয়োগ করেন। মাস কয়েক ধরেই তিনি বিধায়ক সোহমের আপ্ত সহায়কের কাজ করছিলেন। অভিযোগ ওঠে, প্রায়শই  সোহমের নাম করে তিনি  নানাজনের কাছ থেকে অর্থ চাইতেন। কোনও কাজ দ্রুত করিয়ে দেওয়া হবে কিংবা কাউকে কোনও পদ পাইয়ে দেবেন, এমন আশ্বাস দিয়ে মোটা অঙ্কের প্রতারণা করতেন তিনি , উঠে আসছে এমন সব অভিযোগ।

পরে তৃণমূল বিধায়ক সোহম নিজে ভিডিও বার্তায় গোটা ঘটনা জানিয়েছেন। সোহম ভিডিয়ো বার্তায় বলেন, “ভোটের সময় থেকে আমার যিনি আপ্ত সহায়ক ছিলেন সজল মুখোপাধ্যায়, তাঁর প্রতি অগাধ আস্থা, বিশ্বাস রেখেই একটার পর একটা কাজ করা, সময় কাটানো। বিভিন্নভাবে তিনি মানুষের সঙ্গে জড়িয়ে গিয়েছিলেন। প্রত্যেকটা মানুষও আমার মুখের দিকে চেয়েই ওনার প্রতি আস্থা রেখেছিলেন। বিভিন্ন ক্ষেত্রে দলের নির্দেশে আমাকে জেলার বাইরে এদিক ওদিক যেতে হয়। কখনও রাজ্যের বাইরেও যেতে হয়। আমি চেষ্টা করেছি চণ্ডীপুরে দু’দিন বা তিনদিন থাকার। যে সময়টা পারিনি চেষ্টা করেছি সজল মুখোপাধ্যায় যেন অফিসে থাকেন। আরও অফিসে তিনজন আছেন। কিন্তু সজল মুখোপাধ্যায় আমার নাম নিয়ে বহু মানুষকে প্রতারণা করতে শুরু করেন।”

আগামীকাল তমলুক মহকুমা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর।

দুর্নীতির অভিযোগ পেয়ে সক্রিয় ভূমিকা নিয়ে নিজের আপ্ত সহায়ককে পুলিশের হাতে তুলে দিলেন তারকা বিধায়ক। তাতে তাঁর প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন