ব্রেকিং নিউজ
trinamool-conflict-100days-work
internal clash ফের ১০০ দিনের কাজ নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-14 20:04:36


১০০ দিনের কাজকে ঘিরে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব আবারও প্রকাশ্যে। ঘটনাটি ঘটেছে নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আন্দরান ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সংশ্লিষ্ট এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার বিশাল পুলিসবাহিনী।

জানা গেছে, এদিন অন্দরান ফুলবারি দুই গ্রাম পঞ্চায়েতের ছালাপাক এলাকায় ৮/৫০ নম্বর বুথে মাটি কাটার কাজ চলছিল। সেই সময় হাতাহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূল কংগ্রেসের উভয় পক্ষ। ফলে বন্ধ হয়ে যায় ১০০ দিনের মাটি কাটার কাজ।

প্রসঙ্গত, সম্প্রতি  ৮/৫০ নম্বর বুথের বুথ সভাপতি ময়ান আলীকে পরিবর্তন করে দায়িত্ব দেওয়া হয় খরগো বর্মনকে। কোচবিহার জেলা পরিষদের সভাপতি পঙ্কজ ঘোষের উপস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে তুফানগঞ্জ ১(এ) ব্লক সভাপতি জগদীশ বর্মণ তা অবৈধ ঘোষণা করে ময়ান আলীকে দায়িত্ব দেয়। বুথ সভাপতি পরিবর্তনকে কেন্দ্র করেই বারবার অশান্তি চলছিল এলাকায়। তার জেরেই এই ঘটনা বলে রাজনৈতিক বিশ্লেষকদের মত।

অভিযোগ, তৃণমূলের অঞ্চল সভাপতি দুলাল চক্রবর্তী ও আসার আলীর নেতৃত্বে এই হামলা চলে। যদিও অভিযোগ ভিত্তিহীন দাবি করেছেন আসার আলী। উভয় পক্ষই তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন