ব্রেকিং নিউজ
trinamool-accused-of-beating-up-bjp-worker-in-durgapur
tmc-bjp clash দুর্গাপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-10 09:12:07


বিজেপির (BJP) যুব মোর্চার সভাপতিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল (TMC) কর্মীদের বিরুদ্ধে।  এই ঘটনাকে কেন্দ্র করে শহর দুর্গাপুরের(Durgapur) রাজনীতির পারদ চড়েছে। এরই মধ্যে নেট দুনিয়ায় বিজেপি নেতাকে মারধরের সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে যায়। আর তাতে আরও উত্তেজনা ছড়িয়ে পড়ে শহর দুর্গাপুরে।

অভিযোগকারী বিজেপি কর্মী অতুল বাগদি দুর্গাপুর পূর্ব এক নম্বর মণ্ডলের যুব মোর্চার সভাপতি। দুর্গাপুর মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হলেও গোটা ঘটনায় এখনও আতঙ্কিত ওই বিজেপি নেতার পরিবার। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি তৃণমূল নেতৃত্বের। ঘটনার সূত্রপাত ঘটে সরস্বতী পুজোর দিন থেকে।  যা চরমে পৌঁছয় বিসর্জনের দিন।

অতুল বাগদি নামে ওই বিজেপি নেতার অভিযোগ, তাঁর বেনাচিতি ট্রাঙ্ক রোডের দোকানের সামনে এসে প্রতিমা বিসর্জনের নামে 'খেলা হবে' গানের স্লোগান দিয়ে পরিবেশ উত্তপ্ত করেন ভোলা পাসওয়ান নামে এক তৃণমূল কর্মী ও তাঁর দলবল। এরপর আচমকা তাঁকে মারধর করতে শুরু করেন তাঁরা। এমনকি প্রতিনিয়ত তাঁকে ফোনে খুনের হুমকিও দিচ্ছেন এই তৃণমূল কর্মীরা। দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্তদের বিরুদ্ধে। কেবল বিজেপি করার অপরাধে তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ আক্রান্ত বিজেপি নেতা অতুল বাগদির।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন দুর্গাপুর নগর নিগমের চেয়ারম্যান তথা দলের কনভেনর মৃগেন পাল। তিনি বলেন, কোনো খারাপ কাজ করার মত ছেলে তাঁর ওয়ার্ডে নেই। তাঁর এলাকা যথেষ্ট শান্তিপূর্ণ।  আর যদি এরকম কেউ ঘটিয়ে থাকে তাহলে প্রশাসন ব্যবস্থা নেবে।

এদিকে জেলা বিজেপির সাধারণ সম্পাদক অভিজিত দত্ত সাফ জানিয়ে দিয়েছেন, লিখিত অভিযোগ দায়ের করার ২৪ ঘন্টা পরও যদি পুলিস অভিযুক্তদের গ্রেফতার না করে, তাহলে শহর দুর্গাপুর জুড়ে বড় ধরনের আন্দোলন সংগঠিত হবে। প্রয়োজনে থানা ঘেরাও করে প্রতিবাদ আন্দোলনে সামিল হবেন জেলা বিজেপি কর্মীরা। গোটা ঘটনায় চাপা উত্তেজনা রয়েছে শহর দুর্গাপুরে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন