ব্রেকিং নিউজ
  Weather Update: উত্তরবঙ্গের সঙ্গেই দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি সম্ভাবনা     Pallavi Dey: পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিককে গড়ফা থানায় রাতভর জিজ্ঞাসাবাদ     Maldaha: তৃণমূল কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগ, কাঠগড়ায় দলেরই অন্য গোষ্ঠী     Flood: ভয়াবহ বন্যায় বিধ্বস্ত অসম, ক্ষতিগ্রস্ত ২ লক্ষ বাসিন্দা, ঘরছাড়া ৩৩ হাজার     Suvendu: ওয়ারেন্ট ছাড়াই বিরোধী দলনেতা শুভেন্দুর অফিসে তল্লাশি? মামলা এবার হাইকোর্টে     P Chidambaram: পি চিদম্বরমের ৯ টি বাড়িতে একযোগে সিবিআই তল্লাশি     Metro Rail: বউবাজারে ভাঙা হচ্ছে বাড়ি, বাড়ছে উদ্বেগ-উত্কণ্ঠা     ED: কয়লা-কাণ্ডে সস্ত্রীক অভিষেকের স্বস্তি, 'কলকাতায় জেরা করুক ইডি', সুপ্রিম কোর্টের নির্দেশ  
toto-driver-beaten-aggitation
Toto aggitation টোটো চালককে বেধড়ক মারধর, অবরোধ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-12 18:25:27


বিচারককে আদালত থেকে আনতে গিয়েই ঘটল বিপত্তি। গাড়ির চালক এদিন সিকিউরিটি গার্ডকে সঙ্গে নিয়ে বিচারককে আনতে যাচ্ছিলেন। ঠিক সেই সময় টোটোকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লেগে যায়। আর তাকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটে গেল আরামবাগে।

তাঁকে বেআইনিভাবে ওভারটেক করা হয়েছে, এই অভিযোগে টোটো চালক প্রতিবাদ করেন। তখনই ওই সিকিউরিটি গার্ড ও গাড়ির চালক প্রতিবাদী টোটো চালক শেখ সেলিমকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এতে টোটো চালক মারাত্মক আহত হন। তাঁকে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকি টোটো চালক ও স্থানীয়রা এর প্রতিবাদ করায় উভয়ের মধ্যে তুমুল তর্ক-বিতর্ক শুরু হয়। ঘটনার তীব্র প্রতিবাদ জানান তাঁরা। অবিলম্বে ওই সিকিউরিটি গার্ড ও গাড়ির চালককে গ্রেফতার ও শাস্তির দাবিতে তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন।

বিক্ষুব্ধ টোটো চালকদের বক্তব্য, অহেতুক বিচারকের গাড়ির চালক ও সিকিউরিটি গার্ড নিরীহ টোটো চালককে অমানবিকভাবে মারধর করে। তাঁকে হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে। টোটো চালকের অবস্থা আশঙ্কাজনক বলে তাঁরা জানান। তাঁরা দেখতে চান, সাধারণের জন্য আইন একই কিনা। নাকি ক্ষমতার জোরে তারা বেঁচে যায়।

প্রথমে আরামবাগ রেল স্টেশন সংলগ্ন এলাকায় বিক্ষোভ দেখায় ক্ষুব্ধ জনতা। তারপর সেখান থেকে আরামবাগ হাসপাতাল মোড়ে এসে আরামবাগ-কলকাতা রাজ্য সড়ক অবরোধ করা হয়। অবরোধের সময়ে তাঁরা হুমকি দেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি অভিযুক্ত ওই সিকিউরিটি গার্ড ও চালকের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নেওয়া হয়, তাহলে তাঁরা আরামবাগে সমস্ত টোটো চলাচল বন্ধ করে দেবেন। 

আরামবাগের এসডিপিও অভিষেক মণ্ডল বলেন, এই ঘটনার কথা তাঁদের কানে এসেছে। এখনও থানায় লিখিত অভিযোগ জমা পড়েনি। লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অবরোধের জেরে এই ব্যস্ততম রুট পুরোপুরি অবরুদ্ধ হয়ে পড়ে। এর পরেই অবরোধ তুলতে ঘটনাস্থলে আসেন আরামবাগ থানার বিশাল পুলিস বাহিনী। পুলিস তাঁদের অবরোধ তুলে দেয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন