ব্রেকিং নিউজ
torture-on-housewives-for-the-crime-of-having-a-daughter
Girl child কন্যাসন্তান হওয়ার অপরাধে গৃহবধূর উপর অকথ্য অত্যাচার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-03 16:47:12


আমরা দাঁড়িয়ে একবিংশ শতাব্দীতে। যেখানে বিশ্ব হাতের মুঠোয়। মেয়েরাও সর্বক্ষেত্রে নিজেদের কৃতিত্ব অর্জন করতে পেরেছে বিশ্বে। কিন্তু ঠিক এই সময়ে এই রাজ্যে কন্যাসন্তান হওয়ায় অপরাধ? অবিশ্বাস্য হলেও সত্যি, এমন ঘটনাই ঘটল দেগঙ্গা থানার বুড়িরহাট চাঁদপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর দেড়েক আগে সংসার হয় যুবতীর। বুড়িরহাট চাঁদপুরের বাসিন্দা এক  যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক পরিণতি পায়। গত ছয় মাস আগে তার একটি  কন‍্যাসন্তান ভূমিষ্ট হয়। নির্যাতিতার বাড়ি হাবড়া থানার বিড়া এলাকায়। নির্যাতিতার অভিযোগ, তার উপর অকথ্য অত‍্যাতার শুরু করে শ্বশুরবাড়ির সদস্যরা। শুধু মাত্র কন‍্যাসন্তান জন্ম দেওয়ার অপরাধে এই অত্যাচার করা হয় বলে অভিযোগ তাঁর। এখানেই শেষ নয়, তাঁকে মারধর করে  ও ৬ মাসের কন্যাসন্তানকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ স্বামী, শ্বশুর, শাশুড়ি সহ অন্যান্যদের বিরুদ্ধে। শেষ পর্যন্ত অত‍্যাচারিত হয়ে যুবতী বাপের বাড়ি চলে যান।

লজ্জাজনক ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। নির্যাতিতার পাশে দাঁড়ান প্রতিবেশীরা। তাঁরাই গণস্বাক্ষর সম্বলিত অভিযোগপত্র নিয়ে মহিলাকে সঙ্গে করে সুবিচারের আশায় হাজির হন দেগঙ্গা থানায়। সুবিচার পান কিনা নির্যাতিতা, তা বলবে সময়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন