ব্রেকিং নিউজ
tmc-candidates-in-same-ward-in-englishbazar
tmc : ইংরেজবাজারে একই ওয়ার্ডে তৃণমূলের দুই প্রার্থী, একজন প্রচারে, অন্যজন নমিনেশনে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-07 16:29:16


সামনেই পুরভোট। ইতিমধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল। এবার ফের ক্ষমতা ধরে রাখতে মরিয়া শাসকদল। শুরু দেওয়াল লিখন থেকে প্রচার। কিন্তু ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে তৃণমূলের জোড়া প্রার্থীকে ঘিরে শুরু তরজা।

একদিকে দেওয়াল লিখন করে প্রচার আরম্ভ করেছেন কাকলি চৌধুরী। অন্যদিকে নমিনেশনের জন্য ডিসিআর কাটলেন মণীষা সাহা। দুজনেই তৃণমূলের প্রার্থী বলে দাবি করেছেন। কাকলি চৌধুরী বলেন, দল তাঁকে তিন নম্বর ওয়ার্ডের প্রার্থী করেছে। জেলা সভাপতি সাংবাদিক সম্মেলন করে তাঁকে প্রার্থী ঘোষণা করেছেন। তাই তিনি প্রচার শুরু করেছেন। প্রচারের অঙ্গ হিসেবে করছেন দেওয়াল লিখন। এলাকার প্রতিটি মানুষের বাড়ি ঘুরে সারছেন প্রচার। তবে আরও কে একই ওয়ার্ডে প্রার্থী হয়েছেন, তা তাঁর অজানা বলে দাবি কাকলি চৌধুরীর। জয়ের বিষয়ে আশাবাদী তিনি।

অন্যদিকে ৩ নম্বর ওয়ার্ডে মণীষা সাহা নিজেকে প্রার্থী হিসেবে দাবি করছেন। নমিনেশনের জন্য ডিসিআর কাটার সময় তিনি সাংবাদিকদের জানান, ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তিনি। তবে প্রার্থী তালিকা নিয়ে বিভ্রান্তি হয়েছে। তা দ্রুত মিটে যাবে বলে জানান তিনি।

প্রার্থী করাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী কোন্দলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপির সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি। তৃণমূলের প্রার্থী তালিকা চার থেকে পাঁচবার পরিবর্তন হল। তাদের দলের এই অবস্থা মানুষই বুঝে ভোট দেবেন বলে জানান বিজেপি নেতা।

চব্বিশ ঘণ্টা আগেই তৃণমূলের প্রার্থী তালিকা অনুযায়ী জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্স ইংরেজবাজার তিন নম্বর ওয়ার্ডে কাকলি চৌধুরীর নাম ঘোষণা করেন। তার কয়েক ঘণ্টার মধ্যে আর একটি লিস্ট বের হয়। তাতে দেখা যাচ্ছে, তৃণমূলের প্রার্থী রয়েছেন মণীষা সাহা। ফলে সৃষ্টি হয় বিভ্রান্তির। এখন কাকে শেষ পর্যন্ত প্রার্থী হিসেবে পান ইংরেজবাজার পুরবাসী, তা বলবে সময়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন