ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
thieves-are-slandered-gangwashed-dead-youth
Death চোর অপবাদে গাছে বেঁধে গণধোলাই, মৃত যুবক, চাঞ্চল্য এলাকায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-25 12:58:30


চোর অপবাদে গণধোলাই দিয়ে এক যুবককে মেরে ফেলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের অশোক গ্রাম দোমুঠা এলাকায়। প্রাণসাগর দোমুঠা চাকাহার বিএসএফ ক্যাম্পের কাছে ওই যুবককে দড়ি দিয়ে বেঁধে পিটিয়ে মারার অভিযোগ।

এলাকা সূত্রে জানা যায়, মৃত ওই যুবক বছর ২৭ এর মঞ্জুরুল হোসেন। পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন ওই যুবক। সোমবার রাতে বাইক নিয়ে বাজার থেকে বাড়ি ফিরছিলেন মঞ্জুরুল। তখনই একদল যুবক তাঁর গাড়ি থামিয়ে দেয়। এরপরই মঙ্গলু রায়ের বাড়িতে নিয়ে গিয়ে গাছের মধ্যে বেঁধে বেধড়ক মারধর করতে থাকে। মারধর করে মঙ্গলু রায়, তার দুই ছেলে সহ ওই এলাকারই কয়েকজন যুবক। চোর সন্দেহে বেধড়ক মারধর করতে থাকে মঞ্জুরুলকে। ঘটনার কথা চাউর হতেই মঞ্জুরুলের পরিবার ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে দেখে, ছেলের ওই অবস্থা। বহু কাকুতি-মিনতি করলেও তাঁকে না ছেড়েই বেধড়ক মারতে থাকে। পাশাপাশি মঞ্জুরুলের পরিবারকে বলা হয়, তাঁদের ছেলে চুরি করেছে। সেই কারণেই মারধর করা হচ্ছে।

ঘটনার পর মঞ্জুরুলের পরিবার গঙ্গারামপুর থানায় খবর দেয়। তবে গঙ্গারামপুর থানার পুলিস পৌঁছনোর আগেই মৃত্যু হয়ে যায় মঞ্জুরুলের। এই ঘটনার পরেই অভিযুক্ত বাড়ির মালিক সহ মারধরকারীরা ঘটনাস্থল থেকেই চম্পট দেয়।

মঞ্জুরুলের পরিবার জানায়, মঞ্জুরুল গোয়াতে শ্রমিকের কাজ করতেন। কিছুদিন আগেই তিনি এসেছিলেন গ্রামে তাঁর বাড়িতে। ১ ফেব্রুয়ারি ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। সোমবার রাতে অভিযুক্তরা মদ্যপ অবস্থাতে অন্য কোনও কারণে এই খুন করেছে বলে জানান মৃতের আত্মীয়রা। তবে তাঁর আগেই মিথ্যে অপবাদ দিয়ে বেধড়ক মারধর করে মেরে ফেলা হয়েছে তাঁকে। দোষীদের কঠোরতম শাস্তির আর্জি জানিয়েছেন পরিবারের সদস্যরা।

ঘটনার পরই পুলিস মৃতদেহটি উদ্ধার করে। ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গ্রামে। আসলে কী কারণে ওই খুন, তা খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন