ব্রেকিং নিউজ
the-abducted-businessman-was-released-with-Rs-two-lakh-online
Online: মুক্তিপণেও অনলাইন পেমেন্ট! অনলাইনে আড়াই লাখ দিয়ে ছাড়া পেলেন অপহৃত ব্যবসায়ী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-26 18:34:56


বর্তমানে চলছে ডিজিটাল পেমেন্টের যুগ। গুগুল পে, ফোন পে-র মাধ্যমে টাকা লেনদেন এখন সহজ করে দিয়েছে সাধারণ মানুষের জীবনযাত্রা। ঠিক এমনই সময়ে ঘটল উল্টো ঘটনা। অপহৃত হওয়ার পর অনলাইনেই কার্যত মুক্তিপণ বাবদ আড়াই লক্ষ টাকা দিয়ে ছাড়া পেলেন এক ব্যবসায়ী।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার কাচনাডাঙ্গি এলাকায় রাজ্য সড়কে। ইসলামপুরের বাসিন্দা মিঠুন মন্ডল প্রতিদিনের মতো বুধবারও রাতে দাসপাড়া থেকে ইসলামপুরে তাঁর ব্যবসার টাকা কালেকশন করে ফিরছিলেন। তখন কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাঁকে বেধড়ক মারধর করতে থাকে। এরপর তাঁকে তুলে একটি চা বাগানে নিয়ে যায়। সেখানেও তাঁকে মারধর করে তাঁর কাছ থেকে টাকার দাবি করে। তিনি দিতে অস্বীকার করায় আগ্নেয়াস্ত্রের ভয় দেখায়। ওই ব্যবসায়ী বাধ্য হন তাঁর অনলাইনের পাসওয়ার্ড দিয়ে দিতে। পেটিএমের দ্বারা প্রায় আড়াই লাখ টাকা দুষ্কৃতীরা তাদের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেয় বলে অভিযোগ। পরবর্তীতে ফোন করে মিঠুন মন্ডলের মায়ের কাছেও টাকা দাবি করে দুষ্কৃতীরা। 

পরে রাত দেড়টা নাগাদ মিঠুন মন্ডলকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় এলাকায়। বৃহস্পতিবার চোপড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে মিঠুন মন্ডল। ঘটনার সাথে যুক্ত অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি। তিনি আরও জানিয়েছেন, বর্তমান ডিজিটাল যুগে গুগল পে, ফোন পে-র মাধ্যমে টাকা আদানপ্রদান করা যত সহজ হয়েছে, তার পাশাপাশি এধরনের ছিনতাইয়ের ঘটনায় চিন্তার ভাঁজ সাধারণ মানুষদের মধ্যে।

আসুন, ঠিক কী ঘটেছিল, আরও পরিষ্কার করে শোনা যাক ওই ব্যবসায়ীর মুখ থেকে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন