ব্রেকিং নিউজ
suvendu-adhikari-at-cm-room-in-assembly
Mamata: সংবিধান দিবসের আগে মুখ্যমন্ত্রীর ঘরে সপার্ষদ শুভেন্দু, মমতার চা খাওয়ার প্রস্তাব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-25 19:07:13


এ যেন এক নয়া ভেলকি! সংবিধান দিবসের আগে গণতন্ত্রের অন্যতম পীঠস্থান বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে সপার্ষদ শুভেন্দু অধিকারী। রাজ্য রাজনীতি শুক্রবারের এই দৃশ্যকে অভাবনীয় সৌজন্য বলছে। শুক্রবার বিধানসভায়(Assembly) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কক্ষে প্রবেশ করতে দেখা গিয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। তাঁর সঙ্গী ছিলেন পদ্ম শিবিরের মহিলা বিধায়ক অগ্নিমিত্রা পল এবং মনোজ টিগ্গা। জানা গিয়েছে, এদিন বিধানসভায় মুখ্যমন্ত্রী হঠাৎই ডেকে পাঠান রাজ্যের বিরোধী দলনেতাকে। আর এতেই চড়তে থাকে জল্পনার পারদ। ইতিমধ্যে জানা গিয়েছে, বিধানসভায় নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতাকে 'ভাই' সম্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা।

তবে এই সাক্ষাৎ নিছকই সৌজন্যমূলক বলেছেন খোদ শুভেন্দু অধিকারী। সাংবাদিকদের সামনে তিনি বলেছেন, চা খেতে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, কিন্তু আমরা খায়নি। এছাড়াও রাজ্য সরকারকে খানিক কটাক্ষ করে শুভেন্দুর বক্তব্য, 'প্রায় দেড় বছর পর রাজ্যের বিরোধী দলনেতাকে স্বীকৃতি দিতে চাইছেন মুখ্যমন্ত্রী। বিজেপি কখনওই প্রতিযোগিতায় যেতে চান না।'

উল্লেখ্য, সম্প্রতি রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসের শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন শুভেন্দু। তার জন্যও তিনি দায়ী করেছেন মুখ্যমন্ত্রীর অধীনস্ত দফতর তথ্য- সংস্কৃতি দফতরকে। এদিন বিধানসভা যে ঘটনার সাক্ষী থাকল, তাতে পঞ্চায়েত ভোটের আগে রাজনৈতিক উত্তাপ কমার কি সম্ভাবনা দেখছে বাংলা? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে রাজ্য রাজনীতির অলিন্দে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন