ব্রেকিং নিউজ
ssc-in-bengal-issues-notice-to-recruit-teachers-in-upper-primary-school-with-fresh-notification
Teacher: কোর্টের নির্দেশে উচ্চ প্রাথমিকে নিয়োগ, মেধাতালিকায় থাকা ১১০০ জনকে নথি আপলোডের বিজ্ঞপ্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-05 21:37:41


আদালতের নির্দেশে উচ্চ প্রাথমিক (Upper Primary) শিক্ষক নিয়োগ জট কাটাতে তৎপর স্কুল সার্ভিস কমিশন বা এসএসসি (SSC)। শিক্ষক নিয়োগে উদ্যগ নিতে ১১০০ জন চাকরিপ্রার্থীকে (Aspirants) প্রয়োজনীয় নথি অনলাইনে জমা দিতে বিজ্ঞপ্তি এসএসসির। আট বছর ধরে জটে আটকে ছিল এই শিক্ষক নিয়োগ প্রক্রিয়া। কোর্টের (Court Order) নির্দেশে এবং এসএসসির উদ্যোগে সেই জট কাটতে চলেছে। এমনটাই দাবি শিক্ষাবিদদের। 


জানা গিয়েছে, মেধাতালিকায় নাম ছিল অথচ ইন্টার ভিউয়ে ডাক পায়নি। এমন বঞ্চিত ১১০০ জনকে নিয়োগ করা হবে। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি এদিন দিয়েছেন কমিশন। শুক্রবার বিকেলে জারি করা নোটিসে উল্লেখ, মোট ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের দরকারি নথিপত্র আপলোড করতে হবে। ডকুমেন্ট জমা দেওয়ার সময় শুরু হচ্ছে ৫ অগস্ট, শুক্রবার। জমা দেওয়ার শেষ তারিখ ১৩ অগস্ট শনিবার। তবে শারীরশিক্ষা ও কর্মশিক্ষার শিক্ষক বাদে উচ্চ প্রাথমিকে মোট ১,১০০ শিক্ষক নিয়োগ করা হবে সরকারি এবং সরকার পোষিত স্কুলগুলিতে।

বিজ্ঞপ্তিতে আরও বলা, 'হাই কোর্টের নির্দেশে মোট ১,১০০ চাকরিপ্রার্থীর নথি ‘আপলোড’-এর অনুমতি দেওয়া হচ্ছে। শুক্রবার রাত ১১টা ৫৯মিনিট থেকে নথি ‘আপলোড’ করা যাবে। সংশ্লিষ্ট সাইটের লিঙ্ক খোলার পর নির্দেশ অনুযায়ী, তথ্য আপলোড করতে হবে। সেই সঙ্গে মনে করিয়ে দেওয়া হয়েছে, আগামী ১৩ অগস্টই নথি জমা দেওয়ার শেষ দিন। ওই তারিখের মধ্যে নথি জমা না করলে আবেদনপত্র আর গ্রহণ করা হবে না।'







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন