ব্রেকিং নিউজ
south-24-parganas-baruipur-shoot-out-case-death
Shootout: ভোর রাতের শুট আউটে বারুইপুরের গ্রামে নিহত দুই, অভিযুক্তর বাড়িতে অগ্নিসংযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-07 18:33:28


রাজ্যে আগামী পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করেই ঘুঁটি সাজাচ্ছে সব রাজনৈতিক দল। কিন্তু তারই মধ্যে বাংলায় প্রকাশ্যে গুলি (Shoot Out) চালানোর একাধিক ঘটনা ঘিরে উত্তাল পরিস্থিতি। ভাঙড়ে (Bhangar) গুলি চালনার ঘটনায় যেখানে তপ্ত রাজনীতি, সেখানে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বারুইপুরে ফের শুট আউটের ঘটনায় মৃত্যু দুই জনের। বুধবার ভোররাত দুটো নাগাদ এই শুট আউটের ঘটনা বারুইপুর পূর্ব বিধানসভার নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌড়দা গ্রামের। এক মৃতের নাম বছর ৪৮-র সাজ্জাত মণ্ডল এবং অপরজন বছর ৩১-র সাইফুদ্দিন লস্কর। জানা গিয়েছে, এই ঘটনায় পর মূল অভিযুক্ত আবদুল হামিদ মণ্ডলের তিনটি বাড়িতে অগ্নিসংযোগ উত্তেজিত জনতার। মদ্যপানের আসরে বচসা থেকেই এই গুলি চালনার ঘটনা।

পরিবার সূত্রে খবর, রাত দুটো নাগাদ হঠাৎই পরিবারের কাছে খবর আসে গুলিবিদ্ধ হয়েছেন তাঁরা। মৃত সাজ্জাতের শ্যালক জানান, সাজ্জাত এবং সাইফুদ্দিন দুই বন্ধু। সাইফুদ্দিনের কাছে টাকা ছিল, আবদুল হামিদ সেই টাকা নেওয়ার জন্য জোর করে। তখন  আমার জামাইবাবু সাজ্জাত আটকাতে গেলেই গুলি করেই আবদুল হামিদ।

অ্যাডিশনাল এসপি (জোনাল) জানান, তিন জন মদ্যপান করছিলেন ঘটনাস্থলে। সেই আসর থেকেই বচসা এবং আবদুল হামিদ মণ্ডল বাকি দু'জনের উদ্দেশে গুলি চালায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়ে, অপর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। এই গুলি চালনায় ইমপ্রোভাইজড পাইপগান ব্যবহার করা হয়েছে। একজনকে আটক করা হয়েছে, পিছনে বাকি কারা রয়েছে তদন্ত চলছে। নিশ্চিত কোনও কারণ এখনই বলছি না। তবে খুনের পিছনে টাকার একটা কারণ আছে। মূল অভিযুক্ত পলাতক।

এদিকে এই ঘটনার পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয় বাসিন্দারা। ঘটনায় অভিযুক্ত হামিদ মণ্ডলের তিনটি বাড়িতে অগ্নিসংযোগ করেন উত্তেজিত জনতা। ডোবায় ফেলে দেওয়া হয় একটি বাইক এবং রান্নার সিলিন্ডার। পরে দমকল এবং পুলিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং জনতাকে শান্ত করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি (জোনাল) পার্থ ঘোষ-সহ অন্য পুলিস কর্তারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন