ব্রেকিং নিউজ
son-kills-mother-in-bankura-with-hammer-led-to-massive-tension
Bankura: হাতুড়ি, ছুড়ি দিয়ে মাকে হত্যা! দরজা ভেঙে দেহ উদ্ধারে গিয়ে হতবাক পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 19:16:14


হাতুড়ি ও ছুরি দিয়ে মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে (Son killed Mother)। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। ঘটনা বাঁকুড়ার (Bakura Incident) ছাতনা থানার চণ্ডীদাস পল্লীর। জানা গিয়েছে, প্রাক্তন সেনা জওয়ান ছেলে সুমন্ত মণ্ডল বাড়িতে কেউ না থাকায় মা বন্দনা মণ্ডলকে একা পেয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে বাড়ির ভিতরে  নৃশংসভাবে হত্যা করেছে। পরে পুলিশ গিয়ে দরজা জানালা ভেঙে উদ্ধার করে মায়ের রক্তাক্ত মৃতদেহ।

বাড়ি থেকে অভিযুক্ত ছেলেকে আটক করে ছাতনা থানার পুলিস। পরে খুনের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুমন্ত মণ্ডলকে। ধৃতকে রবিবার তোলা হবে বাঁকুড়া জেলা আদালতে। মৃতার স্বামী স্বপন মণ্ডলের অভিযোগ, শনিবার বিকেলে বাজারে গিয়েছিলেন কিছু জিনিসপত্র কিনতে। রাত ৮টা নাগাদ বাড়ি ফিরে এসে দেখেন বাড়ির দরজা ও জানালা সমস্ত কিছু ভিতর থেকে বন্ধ।

এরপরে স্থানীয় আত্মীয় ও পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা জানালে ভেঙে বাড়ির ভিতর থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। বাড়ির থেকে আটক করা হয়েছে ছেলে সুমন্তকে। অভিযুক্তর বাবার অভিযোগ, 'ছেলে সুমন্ত নৃশংসভাবে খুন করেছে মাকে। ছেলের ফাঁসির হওয়া উচিৎ।'

পরিবার সুত্রে জানা গিয়েছে, সুমন্ত সিআইএসএফ-এ কর্মরত ছিলেন। ২০২১ সালের সেপ্টেম্বরে অজ্ঞাত কারণে চাকরি থেকে পদত্যাগ করেছে সে। মাঝে মধ্যেই সুমন্ত বাবা এবং মায়ের উপর অত্যাচার চালাত। এমনটাই অভিযোগ পরিবারের। তবে ঠিক কী কারণে এই নৃশংস হত্যাকাণ্ড, খতিয়ে দেখছে পুলিস। ধৃতকে রবিবার তোলা হয়েছিল বাঁকুড়া জেলা আদালতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন