ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
singer-dies-after-being-hit-by-a-tree-while-singing-a-song-to-save-trees
Tree: গাছ বাঁচানোর গান গাইতে গাইতে গাছ চাপা পড়ে মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-13 10:53:15


গাছ বাঁচাতে গাছের জন্য গান গাইতে গাইতেই হঠাৎ করে গাছের নিচে চাপা পড়ে মৃত্যু হল এক সংগীত শিল্পীর। আহত আরও বেশ কয়েকজন সংগীত শিল্পী।

মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানার অন্তর্গত যশুর ঘোষপাড়া এলাকায়। বেলঘড়িয়া এলাকার বাসিন্দা ২২ বছর বয়সী কিশোরী সৌমিতা দাস চৌধুরী সহ তাঁর একদল বন্ধু সংগীতশিল্পীরা এসেছিলেন গাছের জন্য গান করতে। আর হাবড়া থানার যশুর ঘোষপাড়া এলাকায় অ্যাডভোকেট গৌতম ঘোষের একটি বাগানকে বেছে নেয় তাঁরা।

সেখানে গাছের জন্য অর্থাৎ গাছ বাঁচাতে করা হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। শনিবার থেকে দুই দিনের অনুষ্ঠান আয়োজন করেছিলেন তাঁরা। প্রথম দিনের অনুষ্ঠানের শেষ দিকে এসে মুহূর্তে ঘটে গেল দুর্ঘটনা। সৌমিতা দাস চৌধুরী যেখানে বসে ছিলেন ঠিক তাঁর পিছনে ছিল একটি নারকেল গাছ। নারকেল গাছটি আচমকাই উপড়ে গিয়ে পড়ে।  ঠিক তখনই গাছের নিচে চাপা পড়েন সংগীত শিল্পী সৌমিতা দাস চৌধুরী সহ তাঁর বেশ কয়েক জন সঙ্গী।

সঙ্গে সঙ্গে অন্যান্য সহকর্মীরা তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে আসেন হাবরা হাসপাতালে।  সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাকি আহতদের আঘাত সামান্য থাকায় তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় এক বাসিন্দা জানান, গাছের গোড়া দুর্বল ছিল। তবে গাছটা ভালোই ছিল। হঠাৎ এভাবে গাছটা  উপড়ে পড়বে সেটা কেউ বুঝতে পারেনি।

কীভাবে হঠাৎ  একটি গাছ উপড়ে পড়তে পারে? এর পিছনে অন্য কারোর যোগসাজোশ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে হাবরা থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন