ব্রেকিং নিউজ
sharada-boss-sudipta-sen-again-alleged-that-suvendu-adhikary-blackmailed-him
Sharada: 'ব্ল্যাকমেল করতো শুভেন্দু', বিস্ফোরক সুদীপ্ত সেন, 'তদন্তে প্রমাণিত হবে', মন্তব্য সুকান্তর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-24 20:34:08


সারদা মামলায় বিধাননগর এমপি-এমএলএ আদালতে হাজিরা দিতে এসে এসে ফের বিস্ফোরক সারদা-কর্তা সুদীপ্ত সেন। শুক্রবার ফের শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ব্ল্যাকমেলের অভিযোগ তোলেন সারদা-কর্তা। তিনি বলেন, 'দ্বিতীয় চিঠির বয়ানে শুভেন্দু অধিকারীর নাম ছিল। পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছি। চিঠিতে সেই সব তথ্য রয়েছে।' এমনকি শুভেন্দু অধিকারী তাঁকে ব্ল্যাকমেল করতেন বলেও এদিন বিস্ফোরক অভিযোগ তোলেন সুদীপ্ত সেন। এদিন ঠিক কী বলেছেন তিনি? 

এদিকে, বারুইপুরের এক অনুষ্ঠানে শুভেন্দু অধিকারীকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে, মেজাজ হারান বিরোধী দলনেতা। এসব ফালতু কথার উত্তর তিনি দেবেন না বলে অবস্থান স্পষ্ট করেছেন শুভেন্দু। তবে এব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'এ বিষয়ে তদন্ত চলছে। আগামি দিনে জানা যাবে কারা জড়িত। আমরা সে সব ছবিতে দেখেছি। অনেকে জেলও খেটেছেন। তদন্ত বলে দেবে শুভেন্দু অধিকারী যুক্ত না সুদীপ্ত সেনকে দিয়ে জোর করে বলানো হয়েছে।'ঠিক কী বললেন বিজেপির সভাপতি।

তবে তৃণমূলের তরফে এদিন একটি সাংবাদিক বৈঠক করা হয়েছে। সেই বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এবং বিধায়ক তাপস রায়। আদালত চত্বরে সুদীপ্ত সেনের দাবি সংক্রান্ত ভিডিও চালিয়ে এবং সারদা কর্তার লেখা সেই চিঠি তুলে ধরেন এই দুই তৃণমূল নেতা। পাশাপাশি অবিলম্বে রাজ্যের বিরোধী দলনেতাকে গ্রেফতারের দাবি তুলেছে তৃণমূল। ঠিক কী বলেছে তৃণমূল?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন