১৯ এপ্রিল, ২০২৪

HUSBAND: মনুয়া-কাণ্ডের ছায়া বসিরহাটে! ঘুমন্ত স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে, ত্রিকোণ প্রেম?
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-12 17:37:22   Share:   

এ যেন ঠিক মনুয়া কাণ্ডের ছায়া। বিবাহবহির্ভূত সম্পর্ক, আর তার জেরেই স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার (N24 Parganas) বসিরহাট (Basirhat) থানার গোটরা গ্রাম পঞ্চায়েতের উত্তর বাগুন্ডি গ্রামে। তবে এবার দ্বিতীয় স্ত্রীর হাতে খুন হতে হল স্বামীকে। বছর দশেক আগে অঞ্জলি শীল নামে এক মহিলার সঙ্গে প্রথমবার বিয়ে হয় বছর ৩৫-র বাপি শীলের। অঞ্জলি এবং বাপির এক সন্তান রয়েছে বলে খবর। কিন্তু দীর্ঘদিনের সংসার ও স্ত্রী সন্তান থাকা সত্ত্বেও গত ১ বছর আগে সোমা শীল নামে এক মহিলাকে বিয়ে করে বাপি। ঝামেলার সূত্রপাত সেখান থেকেই।

এই ঘটনার পর প্রথম এবং দ্বিতীয় স্ত্রীর মধ্যে হামেশাই ঝামেলা লেগে থাকত বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। এর জেরে অবশেষে প্রথম স্ত্রী এবং সন্তানকে ছেড়ে বাড়ি থেকে সামান্য দূরে ঘর ভাড়া করে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকতে শুরু করে বাপি। 

তবে রবিবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় থাকা বাপি শীলকে দ্বিতীয় স্ত্রী সোমা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে বলে অভিযোগ। এই ঘটনা জানাজানি হতেই এলাকার বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাপিকে তড়িঘড়ি বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বসিরহাট থানার পুলিস।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে গভীর রাতের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য গ্রামে। বাপিকে, সোমা পরিকল্পিতভাবে খুন করেছে বলে দাবি প্রথম স্ত্রী অঞ্জলির। দ্বিতীয় স্ত্রী সোমার দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানান তিনি। অপরদিকে সোমাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। এর পিছনে ত্রিকোণ প্রেমের কোন গল্প আছে কিনা সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।


Follow us on :