ব্রেকিং নিউজ
phone-threat-to-Anishs-elder-brother-complain-in-police-station-accused-apologized
Anish: আনিসের দাদাকে হুমকি ফোন, ক্ষমা চাইলেন অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-26 16:42:19


আনিসকাণ্ডে পরতে পরতে নয়া মোড়। এবার আনিসের দাদার কাছে আসা হুমকি ফোন নিয়ে বেরিয়ে এল নতুন তথ্য। ফোন করে ক্ষমা চাইলেন মৃত ছাত্রনেতা আনিস খানের বাবা ও দাদাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া সেই অভিযুক্ত ব্যক্তি। হুমকি ফোন আসার ঘটনায় শনিবারই আমতা থানায় অভিযোগ দায়ের করেন আনিসের দাদা সাবির।

আনিসের দাদা সাবির খানকে ফোন করে ক্ষমা চাওয়ার সেই অডিও ক্লিপটি ইতিমধ্যেই ভাইরাল। এই অডিও ক্লিপে অপর দিক থেকে বলতে শোনা যায়, ‘‘দাদা, আপনাকে ২৩ ফেব্রুয়ারি রাতে যে ফোনটি করা হয়েছিল, সেটা আমিই করেছিলাম। আমি বাংলাদেশের লোক। আমি মালয়েশিয়াতে থাকি। আমি মজা করতে গিয়ে ভুল করে ফোনটা করে ফেলেছিলাম।’’ এর পর নিজের কর্মকাণ্ডের জন্য ক্ষমাও চান ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তিনি আনিসের মৃত্যু নিয়ে সমবেদনাও প্রকাশ করেন। তাঁর অনুরোধ, যাতে তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করা হয়। তাকে ক্ষমা করে দেওয়ার কথাও বলেন তিনি। তবে অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

তবে সাবির ওই ব্যক্তিকে স্পষ্ট বার্তা দেন, তাঁর আর কিছু করার নেই। তিনি পুলিসকে ইতিমধ্যেই নম্বরটি দিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২৩ ফেব্রুয়ারি রাতে খুনের হুমকি দিয়ে ফোন করার অভিযোগ আনেন মৃত আনিসের দাদা সাবির। একই সঙ্গে সিবিআই তদন্তের দাবি থেকে পিছু না হটলে পুরো পরিবারকে ‘দুনিয়া থেকে সরিয়ে’ দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এই হুমকি ফোনে আতঙ্কিত থাকেন তাঁরা। পুরো বিষয়টি জানিয়ে সাবির বলেন, যখন এই ফোনটি আসে, তখন তিনি পুলিশ স্টেশনেই বসেছিলেন। ফোন আসার সঙ্গে সঙ্গেই তিনি পুলিসকে বিষয়টি জানান। নম্বরটি কোথাকার, এর পিছনে কী রহস্য আছে, তা খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন