ব্রেকিং নিউজ
phasideoa-wine-shop-aggitation
Wine Shop তৃণমূলের মদতে এলাকায় মদের দোকান খোলার তোড়জোড়, বিক্ষোভ মহিলাদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-22 14:07:46


মদের দোকান খোলাকে কেন্দ্র করে বিক্ষোভে সামিল স্থানীয় মহিলারা। অভিযোগ, তৃণমূল নেতৃত্বের মদতেই দোকান খোলা হচ্ছে। ঘটনাটি ফাঁসিদেওয়ার গোয়ালটুলি মোড়ের।

স্থানীয় সূত্রে খবর, ২০১৮ সালে ওই এলাকায় একটি মদের দোকান ছিল। তবে স্থানীয়রা প্রশাসনিক দফতরে খবর দিলে সেটি তুলে দেওয়া হয়। এরপর ফের গোয়ালটুলি মোড়ে দোকান খুলতেই স্থানীয়রা ফের প্রশাসনের দ্বারস্থ হন।

মঙ্গলবার বিকেলে ওই দোকানের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় মহিলারা। এলাকার পরিবেশ নষ্ট হবে বলে তাঁরা দাবি করছেন। স্থানীয়দের আরও অভিযোগ, এর আগেও কয়েকবার মদের দোকান খোলাকে কেন্দ্র করে স্থানীয়রা বাধা দিয়েছিলেন। এরপরেও মদের দোকানের মালিক গোয়ালটুলি মোড়ে ভাড়া নিয়ে দোকান খুলছেন। তাই প্রতিবাদে সেটি বন্ধ করতে হবে বলে দাবি তুলে মঙ্গলবার সন্ধ্যায় মহিলারা ফাঁসিদেওয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় বাসিন্দা সুমিতা রায়, রেখা রায় সহ একাধিকের দাবি, এলাকার পরিবেশ রক্ষার স্বার্থে মদের দোকান খোলা কোনওভাবেই কাম্য নয়। তাঁরা বলেন, অনেকের স্বামী নেশা করে বাড়িতে এসে অশান্তি করছেন। শুধু তাই নয়, বাচ্চারা ওই রাস্তা দিয়ে চলাচল করে। ফলে তাদেরও সমস্যা হবে ভবিষ্যতে, এমনটাই আশঙ্কা করছেন তাঁরা। একইসঙ্গে আরও অভিযোগ, তৃণমূল নেতৃত্ব এবং একটি ক্লাবের সহায়তায় এই দোকান খোলা হচ্ছে। স্থানীয়রা বাধা দিতে গেলে, ক্লাবের সদস্যরা ধমকি দিচ্ছেন তাঁদের। এর আগেও ওই মদের দোকান মালিক ৩ থেকে ৪ বার এলাকায় দোকান খোলার চেষ্টা করেছিল। তবে তা সফল হতে দেয়নি এলাকাবাসী। তবে আবারও এই ঘটনায় ওই মালিকের বিরুদ্ধেও তাঁরা অভিযোগ দায়ের করেছেন। তাঁরা চান, ওই দোকান মালিকের লাইসেন্সই যেন বাতিল করে দেয় প্রশাসন।

তবে এবিষয়ে স্থানীয়রা আরও জানান, এখনই কোনও পদক্ষেপ প্রশাসন না নিলে, বিডিওকে জানাবেন তাঁরা। এরপরও কোনও সুরাহা না মিললে তাঁরা আরও বৃহত্তর আন্দোলনে নামবেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন