১৮ এপ্রিল, ২০২৪

Arms: অস্ত্র পাচার রুখতে বড় সাফল্য বারুইপুর পুলিসের, আগ্নেয়াস্ত্র এবং গুলি-সহ ধৃত এক ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-29 13:21:54   Share:   

অস্ত্র চোরাচালান  (Arms Recover) রুখতে আবারও সাফল্য পেল বারুইপুর পুলিস জেলা (Baruipur Police)। বারুইপুর পুলিসের  স্পেশাল অপারেশন গ্রুপ (SOG) এবং কাশিপুর থানার যৌথ অপারেশনে বমাল ধরা পড়েছে এক অস্ত্র পাচারকারী। ওই ব্যক্তির থেকে উদ্ধার হয়েছে চারটি আগ্নেয়াস্ত্র এবং কয়েক রাউন্ড গুলি। ধৃতের নাম আসান মোল্লা, বাড়ি কাশিপুর থানার বানিয়াড়া গ্রামে। শুক্রবার সন্ধ্যায় শোনপুর বাজার থেকে তাঁকে গ্রেফতার করে যৌথ বাহিনী।

সূত্রের খবর, পুলিস খবর পায় রঘুনাথপুর গ্রাম থেকে এক ব্যক্তি অস্ত্র নিয়ে সোনপুর বাজারে আসছে বিক্রির জন্য। সেই খবর পাওয়া মাত্রই আগে থেকে সোনপুর বাজারে কাশিপুর থানা ও স্পেশাল অপারেশন গ্রুপের সদস্যরা পৌঁছে যায়। নির্দিষ্ট সময়ে দেখা যায় বছর পঞ্চাশের এক ব্যক্তি মোটরসাইকেল করে সোনপুর অটো স্ট্যান্ডে হাজির। পুলিস নিশ্চিত হতেই ওই ব্যক্তিকে ঘিরে ফেলে এবং তল্লাশি চালায়।

তাঁর ব্যাগ থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও পাচ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। পুলিস ওই ব্যক্তির মোবাইল ও মোটরসাইকেল বাজেয়াপ্ত করেছে। ধৃত ব্যক্তি জেরায় স্বীকার করেছে আগ্নেয়াস্ত্র এবং গুলি বিক্রি করার জন্য নিয়ে আসা হয়েছিল। ধৃতকে শনিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। পুলিস তাঁকে হেফাজতে নিয়ে অস্ত্রগুলির উৎস এবং নেপথ্যে কারা, জানার চেষ্টা করবে।


Follow us on :