ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
neighbourer-life-threat-old-maldaha-bengal
প্রতিবেশীর বিবাদে প্রাণনাশের হুমকি


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-10 18:04:33


দুই প্রতিবেশীর বিবাদ। সেই বিবাদকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের। অভিযোগ প্রত্যাহার করার জন্য পেশায় অটোচালক এক প্রতিবেশীকে প্রাণনাশের হুমকি। এমনকী এলাকাছাড়া করে দেওয়ার হুমকির অভিযোগ উঠল পুরাতন মালদহ পুরসভার পুরপ্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলের বিরুদ্ধে। রাজেশ দাস নামে ওই টোটোচালক আতঙ্কে সস্ত্রীক জেলার পুলিস সুপারের দ্বারস্থ হয়েছেন। পুরাতন মালদহ এলাকার এই  ঘটনায় এলাকায় ছড়ায় চাঞ্চল্য। 

তবে অভিযোগ অস্বীকার বৈশিষ্ট্য ত্রিবেদীর। প্রসঙ্গত, পুরাতন মালদহ এলাকার বাসিন্দা রাজেশ দাস পেশায় টোটোচালক। তাঁর স্ত্রীর সঙ্গে  দুর্ব্যবহার করে এক প্রতিবেশী যুবক।  তা নিয়ে তাদের মধ্যে বাধে বচসা। মালদহ থানায় তিনি অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই অভিযোগ প্রত্যাহার করার জন্য তাকে চাপ দিচ্ছে পুরাতন মালদহ পুরসভার পুর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলে অমিত ত্রিবেদী ও তার দলবল। তাকে এলাকা থেকে উৎখাত করে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে। একই অভিযোগ করেন ওই টোটোচালকের স্ত্রী। থানা কোনও ব্যবস্থা না নেওয়ায় আতঙ্কে এবার তাঁরা জেলার পুলিস সুপারের দ্বারস্থ হয়েছেন। 

এই ঘটনাকে ভিত্তিহীন মিথ্যা অভিযোগ বলে দাবি বৈশিষ্ট্য ত্রিবেদীর। তাঁর ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগে পুলিসি তদন্তের দাবি পুরাতন মালদহ পুরসভার পুরপ্রশাসকের। তবে এই ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। আইন আইনের পথে চলবে, সাফ জানাল জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, আইন আইনের পথে চলবে। এক্ষেত্রে দল কোনও অন্তরায় হবে না। তবে গোটা ঘটনায় সরব বিজেপি। এক্ষেত্রে পুলিসকে সক্রিয় ভূমিকা নিতে হবে এবং অভিযুক্তের শাস্তি দিতে হবে, এই দাবিতে সোচ্চার জেলা বিজেপির সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল। 

এখন দেখার, পুলিস এই ঘটনার যথাযথ তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেয় কি না। 





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us