ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
nabanna-sought-report-over-burdwan-hooch-tragedy-which-killed-4-people
Hooch Tragedy: মদ খেয়ে মৃত্যু? রিপোর্ট তলব আবগারি দফতরের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-08 18:09:26


বর্ধমানে বিষমদ-কাণ্ডে চার জনের মৃত্যুতে রিপোর্ট তলব করল নবান্ন। রাজ্যের আবগারি দফতর রিপোর্ট তলব করেছে। মদ খেয়ে এই মৃত্যুর ঘটনায় তদন্ত করবে আবগারি দফতর। জেলা আবাগারি দফতর ইতিমধ্যে রিপোর্ট তলব করেছে।

যে মদ খেয়ে মৃত্যু, তার নমুনা সংগ্রহ করবে আবগারি দফতর। সেই নমুনা চেয়ে পাঠিয়েছে রাজ্যের আবগারি দফতর। জিজ্ঞাসাবাদ করা হবে মদ প্রস্তুতকারী সংস্থাকেও। এদিকে, মদ খেয়ে চার জনের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। জানা গিয়েছে, অসুস্থ আরও ৩ জন। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিস। তবে তাঁরা সকলে একসঙ্গে মদ খাননি বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিস।

গ্রামবাসীদের অভিযোগ, মদে বিষক্রিয়ার ফলেই এই ঘটনা। বৃহস্পতিবার  রাতে মদ খাওয়ার পরই বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়ার ৭ জন যুবক  অসুস্থ হয়ে পড়েন। এঁদের মধ্যে  দুই যুবককে গুরুতর অসুস্থ অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। সেখানেই একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় অপর একজনের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন