ব্রেকিং নিউজ
murshidabad-borea-house-grab-controversy
house : বাড়ি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত বড়ঞা, পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ পুলিসের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-31 16:01:17


বাড়ি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত মুর্শিদাবাদের বড়ঞা। পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ পুলিসের। মুর্শিদাবাদের বড়ঞা থানা ডাকবাংলা এলাকার একটি বাড়ি  দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল এলাকা । ঘটনা সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিসবাহিনী।

স্থানীয় সূত্রে জানা গেছে, খড়গ্রাম থানার নগর এলাকার এক বাসিন্দা ডাকবাংলা স্টেট ব্যাঙ্ক রোডের একটি তিনতলা বাড়ি কিনেছেন।  বাড়ির মালিকের কাছ থেকে ন্যায্য দাম ও সমস্ত নথিসহ  বাড়িটি কিনেছেন তিনি। তবে ওই বাড়িটিতে এলাকার এক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ভাড়া থাকার কারণে বর্তমানে সেই বাড়িটি তিনি জোরপূর্বক ছাড়তে চাইছে না । বর্তমান বাড়ির মালিক জানান,  এক বছর আগে একটি চুক্তি হয় যে চুক্তিতে সোমবার বাড়িটি খালি করার কথা ছিল ওই ভাড়াটিয়ার। তবে চুক্তিপত্র নিয়ে তারা নিজেদের বাড়ি দখল করতে আসলে ভাড়াটিয়া বাড়ি থেকে উঠতে নারাজ হয়।  পরে  বাড়ির মালিক প্রশাসনকে খবর দিলে ঘটনাস্থলে আসে বড়ঞা থানার পুলিস।

 স্থানীয়দের অভিযোগ এলাকার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা তার কিছু দলবল নিয়ে ওই বাড়ির ভাড়াটিয়াকে সমর্থন করে বাড়ির মালিককে সরে যাওয়ার কথা বলেন । আর তারপরেই বিধায়ককে  ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকাবাসী। বিধায়ক বেআইনি দাবি তুলছে বলে সরব হয়ে পুলিসের সঙ্গে  ধস্তাধস্তি শুরু হয় এলাকাবাসীর।  পরে পুলিসের পক্ষ থেকে পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে লাঠিচার্জ করা হয়।  ঘটনায় ওই ভাড়াটিয়া সহ উভয়পক্ষের মোট চারজনকে আটক করে বড়ঞা থানার পুলিস। ঘটনাস্থলে  থানার পক্ষ থেকে মোতায়েন  বিশাল পুলিসবাহিনী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন