ব্রেকিং নিউজ
mla-krishna-kalyani-was-appointed-as-pac-chairman-in-assembly-
PAC Chairman: পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান বিজেপি থেকে তৃণমূলে আসা কৃষ্ণ কল্যাণী!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 20:55:58


জল্পনা সত্যি করে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন কৃষ্ণ কল্যাণী। মুকুল রায়ের ইস্তফার পর থেকে এই পদ শূন্য ছিল। তাঁর জায়গায় রায়গঞ্জের বিধায়ককে চেয়ারম্যান নিযুক্ত করলেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, বিজেপি বিধায়ক হিসেবে কিছুদিন আগেই তাঁকে পিএসি সদস্য ঘোষণা করেছেন স্পিকার বিমান বন্দোপাধ্যায়।

তখন থেকেই কৃষ্ণ কল্যাণীকে পিএসি চেয়ারম্যান পদে নিয়োগের জল্পনা ছিল তুঙ্গে। একুশের ভোটে বিজেপির টিকিটে রায়গঞ্জ থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন কৃষ্ণ কল্যাণী। অক্টোবরেই পদ্ম ছেড়ে তৃণমূল যোগ দিয়েছেন তিনি। তারপরে পিএসি চেয়ারম্যান পদে কৃষ্ণ কল্যাণীর নিয়োগে বিতর্ক তুঙ্গে। যদিও অধ্যক্ষ বলেছেন, কৃষ্ণ কল্যাণী খাতায় কলমে বিজেপি বিধায়ক। উনি বাইরে কী করেছেন, সেই খবর আমার কাছে নেই।

দিন কয়েক আগেই রায়গঞ্জের বিধায়ককে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য করেছিলেন অধ্যক্ষ বিমান বন্দোপাধ্যায়। তিনি জানান, আইন মেনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কৃষ্ণ কল্যাণী বিধানসভায় বিজেপি বিধায়ক। বাইরে কী করেছেন সেই সংক্রান্ত কোনও খবর আমার কাছে এখন পর্যন্ত কিছু আসেনি। শূন্য পদের জন্য একজনকে নির্বাচন করেছি। এই পদ্ধতি আমি আইন মেনেই করেছি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন