ব্রেকিং নিউজ
  (12:20 PM)-এখনও সংকট কাটেনি পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত কার্টুনিস্ট নারায়ণ দেবনাথের     (12:18 PM)-মদন মিত্রকে এবার সতর্ক করল দল     (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
missing-body-recovery-pond-road-block-murshidabad-bengal
Deadbody চারদিন নিখোঁজ থাকার পর উদ্ধার মৃতদেহ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-15 13:45:51


চারদিন নিখোঁজ থাকার পর মৃতদেহ মিলল একটি পুকুরে। তারপরই মৃতদেহ ঘিরে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সালার থানার তালিবপুর গ্রামের কারিগরপাড়ায়। মৃত ব্যক্তির নাম সারোয়ার আনসারি। পেশায় একজন ড্রাইভার। অভিযোগ, গত চারদিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। পরিবারের সদস্যরা বহু জায়গায় খোঁজাখুঁজি করলেও তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। শেষমেশ, একদিন কেটে গেলে পরিবারের সদস্যরা সালার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সোমবার সকালে একটি পুকুরে তাঁর মৃতদেহ দেখতে পান এলাকারই কিছু মানুষ। তারপরই খবর দেওয়া হয় পরিবারকে। অভিযুক্তের বিরুদ্ধে এখনও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি পুলিশের পক্ষ থেকে, অভিযোগ পরিবারের। 

মৃতের জামাইবাবু জানান, গত শুক্রবার বাড়ি থেকে তাঁর শ্যালক চা খেয়ে বের হন। এরপর থেকেই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাঁরা ভাবেন, কোথাও গেছেন হয়তো, চলে আসবেন। সারাদিন কেটে গেলেও না আসায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। থানার পক্ষ থেকে তাঁদের জানানো হয়, ফোন ট্রেস করে খোঁজ করবেন তাঁর। একই সাথে কাউকে সন্দেহ হলে তার নামও জানতে চাওয়া হয়। সেইমত পরিবারের পক্ষ থেকে সন্দেহ করা এক ব্যক্তির নাম জানানো হয়। ওই ব্যক্তি কিছুদিন আগেই বাড়িতে গিয়ে হুমকি দিয়ে এসেছিল। অভিযোগ, ওই ব্যক্তিকে পুলিশ ডাকেনি, এমনকি কোনও তদন্তও করেনি পুলিশ। পরিবারের অভিযোগ, পুলিশের ব্যর্থতার কারণেই এই মৃত্যু। যদি শুরু থেকেই তারা সঠিক পদক্ষেপ নিত, তাহলে হয়তো এই মৃত্যু হতই না। তাঁরা চান যাতে সঠিক তদন্ত হয় । 

মৃতের মা জানান, ২৫০০ টাকা পেত অভিযুক্ত। সেইজন্য বাড়িতে এসে হুমকি দেয়। এরপর থেকেই নিখোঁজ তাঁর ছেলে। পুলিশের কাছে জানানো হলেও কোনওরকম পদক্ষেপ নেওয়া হয়নি। 

বিক্ষোভকারীদের দাবি, আগে অভিযুক্তকে সালার থানায় নিয়ে গিয়ে তদন্ত করা হোক। তবেই মৃতদেহটি ছাড়বেন তাঁরা। অভিযুক্তের শাস্তির দাবিতে রাস্তায় বিক্ষোভ দেখায় এলাকাবাসী থেকে পরিবারের সদস্যরা।   

অবশেষে, পুলিশ ২৪ ঘন্টায় আসামি তোলার প্রতিশ্রুতি দিলে, দেহ ছেড়ে দেন গ্রামবাসীরা। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা তালিবপুর গ্রামে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us